সিলেট-সুনামগঞ্জ সীমান্তে বিজিবির অভিযান : ৫৬ লক্ষ টাকার চোরাচালানী মালামাল জব্দ

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিনিধি (সিলেট) :  সিলেট-সুনামগঞ্জ সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র অভিযানে প্রায়  ৫৬ লাখ  টাকার চোরাচালানী মালামাল জব্দ  করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) ১৭ থেকে  ১৮ অক্টোবর, গোপন সংবাদের ভিত্তিতে  দায়িত্বপূর্ণ সিলেট ও সুনামগঞ্জ জেলার সীমান্তবর্তী বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত অভিযান পরিচালনা কালে,  ভারতীয় থ্রি-পিস-৩২টি, লেহেঙ্গা-২১টি, চিনি-৬৫০০ কেজি, গরু-০৬টি, চকলেট-১৯২ বক্স, সিগারেট ফিল্টার-১,০০,০০০ পিস, মদ-৮২৭ বোতল, বিয়ার-০২ বোতল এবং বাংলাদেশী রসুন-১,০০০ কেজি, কাঁচা মরিচ-১৯২ কেজি, অবৈধভাবে পাথর উত্তোলনকারী নৌকা-০৬টি এবং ইঞ্জিন চালিত ট্রলি-০১টি সহ অন্যান্য মালামাল জব্দ করে। জব্দকৃত মালামালের আনুমানিক সিজারমূল্য- ৫৫,৮৯,২৫০.০০ (পঞ্চান্ন লক্ষ ঊননব্বই হাজার দুইশত পঞ্চাশ টাকা)।

এ ব্যাপারে সিলেট ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃহাফিজুর রহমান, পিএসসি বলেন, সীমান্তের নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি,র আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সীমান্তবর্তী এলাকায় নিয়মিতভাবে অভিযান পরিচালনা করে চোরাচালানী মালামাল জব্দ করা হচ্ছে। আটককৃত চোরাচালানী মালামাল সমূহের বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *