কেয়ার এন্ড সাইন ফাউন্ডেশনের উদ্যোগে বন্যা ক্ষতিগ্রস্ত মানুষদের সামগ্রী বিতরণ কর্মসূচি পালন 

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন সংগঠন সংবাদ সারাদেশ

বাদশা আলমগীর, (কুড়িগ্রাম) :  কেয়ার এন্ড সাইন ফাউন্ডেশন এর পক্ষে থেকে বন্যা পরবর্তী সময়ে ক্ষতিগ্রস্ত পরিবারেগুলোকে পুনর্বাসন এর লক্ষ্যে ঘর নির্মাণ সামগ্রী বিতরণ কর্মসূচি হাতে নিয়েছে। ফেনি, লক্ষীপুর এবং


বিজ্ঞাপন

নোয়াখালীতে ৩০ টি পরিবারকে সহায়তা করা শেষে আজ রবিবার কুমিল্লার রসুলপুর এলাকায় ১০ পরিবারের মাঝে ঘর নির্মাণ সামগ্রী বিতরণ করা হলো।


বিজ্ঞাপন

বন্যা পরবর্তী পুনর্বাসন কার্যক্রমের মধ্যে রয়েছে বাসস্থান পুনঃনির্মাণে প্রয়োজনীয় ম্যাটেরিয়াল সরবরাহ, ক্ষতিগ্রস্ত স্যানিটেশন ব্যবস্থা পুনঃনির্মাণ, বিশুদ্ধ পানির জন্য টিউবওয়েল স্থাপন, ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী সরবরাহ ইত্যাদি।

এছাড়া কেয়ার এন্ড সাইন ফাউন্ডেশন দেশের উত্তরবঙ্গের লালমনিরহাট, নীলফামারী, কুড়িগ্রাম এবং শেরপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে ত্রান সহায়তা পৌছে দেওয়ার পাশাপাশি ঘর নির্মাণ এর পরিকল্পনা করছে।

কেয়ার এন্ড সাইন ফাউন্ডেশন এর পক্ষে মোঃ শাহাদত হোসেন জানায়, আমরা দেশের মানুষের বিপদে আপদে পাশে দাড়ানোর চেষ্টা করি। আমাদের সারা বাংলাদেশে অসংখ্য ভলান্টিয়ার এবং সহযোগী সংগঠন রয়েছে যাদের মাধ্যমে আমরা প্রান্তিক পর্যায়ে কার্য সম্পাদব করি। আমরা চেষ্টা করি যাতে করে প্রাপ্য ব্যক্তির হাতে আমাদের সহায়তা গুলো পৌছাতে পারি।

কেয়ার এন্ড সাইন ফাউন্ডেশন ঢাকা থেকে পরিচালিত একটি সেচ্ছাসেবী সংগঠন যারা বাংলাদশের বিভিন্ন জেলায় জীবন মান উন্নয়নে কাজ করছে। এছাড়াও তারা বিশুদ্ধ পানি সরবরাহ, মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান, কর্মসংস্থান সৃষ্টি, শীত বস্ত্র বিতরণসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে থাকে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *