সিলেট  সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্ত বিজিবি ও পুলিশের যৌথ টাস্কফোর্স অভিযান : ২ কোটি ১৩ লক্ষাধিক টাকার চোরাচালানী মালামাল জব্দ

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিবেদক (সিলেট) : আজ রবিবার  ২০ অক্টোবর, গোপন সংবাদের ভিত্তিতে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর দায়িত্বাধীন সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সীমান্তবর্তী উত্তর-কলাউড়া নামক স্থানে সুনামগঞ্জ জেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি অধিগ্রহণ, ত্রাণ ও পুনর্বাসন শাখা) মোঃ রৌশন আহমেদ এর নেতৃত্বে বিজিবি ও পুলিশের সমন্বয়ে এক যৌথ  টাস্কফোর্স অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযান পরিচালনা কালে, ৪১,৮৭৭ কেজি বাংলাদেশী রসুন ও ১০০ কেজি সুপারি আটক করা হয়।


বিজ্ঞাপন

এছাড়া সিলেটের সীমান্তর্বতী বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৫৪ পিস ভারতীয় শাড়ী, ৩২১ বোতল মদ, ০২টি মোটরসাইকলে এবং অন্যান্য মালামালসহ অবৈধভাবে পাথর উত্তোলনকারী ০৮টি নৌকা আটক করা হয়। জব্দকৃত মালামালের আনুমানিক সিজারমূল্য- ২,১৩,২৮, ৫০০ (দুই কোটি তেরো লক্ষ আটাশ হাজার পাঁচশত) টাকা।


বিজ্ঞাপন

এ ব্যাপারে সিলেট ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ হাফিজুর রহমান, পিএসসি বলনে, সীমান্তের নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে বিজিবি’র আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় নিয়মিতভাবে সীমান্তবর্তী এলাকায় অভিযান পরচিালনা করে বিভিন্ন চোরাচালানী মালামাল জব্দ করা হচ্ছে। জব্দকৃত চোরাচালানী মালামালসমূহের বিধি মোতাবেক পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *