সুনামগঞ্জের জগন্নাথপুরে যাতায়াতের রাস্তায় দেওয়াল নির্মান করে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন মানবিক খবর সারাদেশ সিলেট

সুনামগঞ্জ প্রতিনিধি  : সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের ইসলামপুর শাসন গ্রামে যাতায়াতের রাস্তায় পাকা দেওয়াল নির্মান করে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।


বিজ্ঞাপন

জানা গেছে,  উপজেলার ২নং পাটলী ইউনিয়নের ইসলামপুর শাসন গ্রামের সুন্দর আলীর ছেলে মোঃ আবদাল মিয়ার ফসলী জমিন, অন্যবাড়ি ও পুকুরে চলাচলের রাস্তায় পাকা দেওয়াল নির্মান করে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে একই গ্রামের মৃত আলিম উল্লার পুত্র আলী আহমদ ও তার স্ত্রী নাছিমা বেগম। দেওয়াল নির্মানে বাঁধা দেওয়ায় মারধর, ভয়ভীতি ও প্রান নাশের হুমকি প্রদান করায় নিরুপায় হয়ে আব্দুল মিয়া ০৮-০৯-২০২৪ তারিখে জগন্নাথপুর থানায় লিখিত অভিযোগ করে।


বিজ্ঞাপন

অ়ভিযোগে উল্লেখ করেন, আব্দাল মিয়ার পিতা ও মাতা ক্রয়সূত্রে জগন্নাথপুর উপজেলাধীন শাসন মৌজার ৫০নং জে, এল স্থিত ৪৪৯ নং খতিয়ানের ৫১৯ও ৫২০নং দাগে ২০শতক আমন রকম ভূমি। একই মৌজা ও জে এল স্থিত ২১৬নং খতিয়ানের ৫১৫ও ৫১৬নং দাগে ৬০শতক আমন রকম ভূমি এবং একই মৌজা ও জে এল নং এর ৩৬৫নং খতিয়ানের ৫১৩নং দাগে ১৮শতক বাড়ী রকম ভূমি ক্রয় করেন।

উল্লেখিত ধানী জমিনে ধান চাষ ও পুকুরে মাছ চাষ ও বাড়ীতে যাতায়াতের রাস্তায় বিবাদী আলী আহমদ,নাছিমা বেগম ও তাদের লোকজন বাদী আব্দাল মিয়া বাড়ীতে না থাকার সুযোগে পাকা দেওয়াল নির্মান করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এতে বাঁধা দেওয়ার কারনে বিবাদীগন ও তাদের লোকজন বাদী ও তার পরিবারের সদস্যদের ভয়ভীতি ও প্রান নাশের হুমকি দেয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *