বসুন্ধরা টয়লেট্রিজ নিয়ে এলো সম্পূর্ণ নতুন “Alora 2in1” হেয়ার এন্ড বডি ওয়াশ

Uncategorized অর্থনীতি কর্পোরেট সংবাদ জাতীয় বানিজ্য বিজ্ঞান ও প্রযুক্তি বিশেষ প্রতিবেদন রাজধানী স্বাস্থ্য

নিজস্ব প্রতিবেদক  :  আপনাদের দৈনন্দিন ব্যবহারের সুবিধার কথা মাথায় রেখে, বসুন্ধরা টয়লেট্রিজ নিয়ে এলো বাংলাদেশের প্রথম “Alora 2in1” হেয়ার এন্ড বডি ওয়াশ!
নতুন এবং উদ্ভাবনী পণ্য “Alora 2in1” হেয়ার এন্ড বডি ওয়াশ যা একসাথে চুল এবং ত্বকের পরিচ্ছন্নতা নিশ্চিত করে । “Alora 2in1” ভিটামিন ই ও ময়েশ্চারাইজিং এজেন্ট এবং আর্গান অয়েল ও কন্ডিশনিং এজেন্ট সমৃদ্ধ দুটি ভিন্ন ফর্মুলায় তৈরি যার অনন্য মিশ্রণ চুলকে করে তোলে ঝলমলে, মসৃণ এবং মজবুত ও ত্বককে রাখে নরম ও কোমল।
“Alora 2in1” হেয়ার এন্ড বডি ওয়াশ এখন নিকটস্থ দোকান ও সুপার শপে ৫ মিলি ও ১০ মিলির দুটি ভিন্ন ফ্লেভারে পাওয়া যাবে, যার সর্বোচ্চ খুচরা মূল্য যথাক্রমে ৩ টাকা এবং ৫ টাকা। এছাড়াও খুব শীঘ্রই পাওয়া যাবে আকর্ষণীয় কন্টেইনারে। “Alora” পরিবারের অংশ হতে আপনাকে স্বাগতম! প্রোডাক্ট সম্পর্কিত যেকোনো তথ্য বা পরামর্শের জন্য যোগাযোগ করুন আমাদের হটলাইন নম্বর ১৬৩৩৯ এ।
 
“Alora 2in1” কেন বেছে নেবেন?
ইউনিসেক্স ফর্মুলা : পুরুষ ও মহিলা উভয়ের জন্য উপযুক্ত, চুল ও ত্বকের যত্নে বিশেষভাবে কার্যকর।
সাশ্রয়ী মূল্য: স্বল্প মূল্যে একটি প্রোডাক্টেই ডাবল সমাধান
সহজ ব্যবহার: এক প্রোডাক্টেই চুল ও ত্বকের যত্ন, ব্যস্ত সকাল, জিম, বা ভ্রমণে আদর্শ।
উচ্চমানের উপাদান: আর্গান অয়েল ও কন্ডিশনিং এজেন্ট চুলকে মসৃণ ও মজবুত করে, ভিটামিন – ই ও ময়েশ্চারাইজিং এজেন্ট ত্বককে রাখে নরম ও কোমল।
লাক্সারিয়াস উপাদান: প্রতিটি ড্রপে লাক্সারিয়াস অভিজ্ঞতা , যা সৌন্দর্যে দেয় আভিজাত্যের স্পর্শ।
আর্গান অয়েল ও কন্ডিশনিং এজেন্ট : আরগান অয়েল ত্বকের হাইড্রেশন নিশ্চিত করে। ত্বকের ইরিটেশন কমায় এবং ত্বককে কোমল রাখে।সব ধরনের ত্বকে ব্যবহার উপযোগী। ড্রাইনেস দূর করে ত্বককে ময়েশ্চারাইজড রাখে।চুল এবং মাথার ত্বকের শুষ্কতা প্রতিরোধে সাহায্য করে। চুলের ফ্রিজিনেস কমিয়ে উজ্জ্বলতা বাড়াতে সাহায্য করে। আরগান অয়েল চুল ভেঙে যাওয়া কমায়।হেয়ারফল কমিয়ে চুলকে ঘন করে তোলে।
ভিটামিন-ই এবং ময়েশ্চারাইজিং এজেন্ট :  ভিটামিন ই সূর্যের ক্ষতিকর প্রভাব থেকে ত্বক রক্ষা করে। নিস্তেজ ত্বককে কোমল ও ময়েশ্চারাইজড করে। চুলের স্কাল্পের মাইক্রোসার্কুলেশন এবং অক্সিজেনেশন প্রক্রিয়া সক্রিয় রাখে।রিবনডেড বা কালারড চুলের যত্নে ভিটামিন ই খুবই কার্যকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *