বাংলাদেশ হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার আহবায়ক কমিটি গঠন

Uncategorized আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন সংগঠন সংবাদ সারাদেশ স্বাস্থ্য

মাসুদুর রহমান (জামালপুর) : বাংলাদেশ হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার ৩ মাসের জন্য আহবায়ক কমিটি গঠন করা হয়েছে । আর এ কমিটিতে আহবায়ক হলেন তরফদার আরিফুর রহমান ও যুগ্ম আহবায়ক মোহাম্মদ শহীদুর রহমান । শনিবার (২৬ অক্টোবর) দুপুর ১২ টায় বাংলাদেশ হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক ও জেলা কমিটির যুগ্ম আহবায়ক মোহাম্মদ শহীদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন । কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহবায়ক এ.কে.এম তাহেরুল আলম মনির, মোস্তাফিজুর রহমান, মো: মতিউর রহমান, শফিকুল ইসলাম, কামরুল হাসান, সদস্য আল আমিন, জাকির হোসেন, রাহাত চৌধুরী, আ: সামাদ, মো: রাশেদুল ইসলাম, খাতুন ই জান্নাত, ফরিদুল হক খাজা, আরিফুর রহমান।


বিজ্ঞাপন

উল্লেখ্য যে, গতকাল শুক্রবার বাংলাদেশ হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার আয়োজনে সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে সকাল ১০ টা থেকে বিকেল পর্যন্ত স্বাস্থ্য সহকারী, সহ: স্বাস্থ্য পরিদর্শক এবং স্বাস্থ্য পরিদর্শকদের বেতন বৈশম্য নিরষনের লক্ষ্যে নিয়োগবিধী সংশোধন পুর্বক টেকনিক্যাল পদ মর্যাদা সহ শিক্ষাগত যোগ্যতা স্নাতক স্বাপেক্ষে ১৩ তম গ্রেড এবং ৪ বছর মেয়াদী ইন সার্ভিস ডিপ্লোমা ট্রেনিং স্বাপেক্ষে ১১ তম গ্রেডের দাবীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

 

সভা শুরুতেই প্রয়াত নাসরিন, মিনারা, নিজাম উদ্দিন সহ প্রয়াত সকলের রুহের মাগফিরাত কামনা মোনাজাত করা হয় সংগঠনের নেতা শহিদুর রহমান৷ পরে বক্তারা কেন্দ্রীয় দাবি বাস্তবায়ন সমন্বয় পরিষদের ঘোষিত কর্মসুচি বাস্তবায়ন, মেয়াদ উত্তীর্ণ উপজেলা কমিটি, জেলা শাখা কমিটি গঠন ও বিবিধ বিষয়ে আলোচনা করেন ৷

পরে সবার সিদ্ধান্তে ৩ মাসের জন্য বাংলাদেশ হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার আহবায়ক কমিটির তরফদার মো: আরিফুর রহমানকে আহবায়ক ও ,মোহাম্মদ শহিদুর রহমানকে যুগ্ম আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে ঘোষণা করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *