অকারণে ঘোরাফেরা নিয়ন্ত্রণে কঠোর অবস্থানে পুলিশ

অপরাধ আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাস ঠেকাতে সাধারণ ছুটিতে অকারণে ঘোরাফেরা নিয়ন্ত্রণে কঠোর অবস্থানে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এ কারণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে সংস্থাটি।
বুধবার ডিএমপির গণমাধ্যম শাখার প্রধান মাসাদুর রহমান বলেন, করোনার সংক্রমণরোধে মানুষ যাতে অহেতুক ঘরের বাইরে না আসেন, এজন্য মঙ্গলবার ডিএমপির নির্বাহী ম্যাজিস্ট্রেটরা ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় আদালত পরিচালনা করেন। এছাড়া প্রায় ৫০ ব্যক্তিকে সাজা দেওয়া হয়।
ডিএমপি থেকে জানানো হয়, রমনা থানা এলাকায় ৮ জনকে ২ হাজার ৫০০ টাকা, শাহবাগ থানায় একজনকে ৫০০ টাকা, কলাবাগান থানায় এক দোকান মালিককে ১ হাজার ৮০০ টাকা এবং ধানমন্ডি থানার ৪ জনকে ৩ হাজার ২০০ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। মতিঝিল বিভাগের রামপুরা থানা এলাকার ৭ জনকে ১ হাজার ৬৫০ টাকা এবং মুগদা থানা এলাকার এক সিএনজি চালককে ২০০ টাকা জরিমানা করা হয়।
এছাড়া ওয়ারী বিভাগের ওয়ারী থানা এলাকার ৫ জনকে ১ হাজার ৬০০ টাকা ও যাত্রাবাড়ী থানা এলাকার ৪ জনকে ৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। লালবাগ বিভাগের চকবাজার থানার ৫ জনকে ২ হাজার ৫০০ টাকা এবং বংশাল থানা এলাকার ২ জনকে ১ হাজার ৫০০ টাকা জরিমানা করে ডিএমপির ভ্রাম্যমাণ আদালত।
পাশাপাশি উত্তরা বিভাগের বিমানবন্দর থানা এলাকার ১৫টি প্রাইভেটকার, সিএনজি, মোটরসাইকেল চালককে ৯ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।


বিজ্ঞাপন

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *