শেখ হেলাল উদ্দিন এমপির মায়ের মৃত্যুতে শোক!

সারাদেশ

 

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একমাত্র ভ্রাতা বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি বেগম রিজিয়া নাসের (৮৬) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার ১৬ নভেম্বর রাত ৯টায় বার্ধক্যজনিত কারনে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।


বিজ্ঞাপন

মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ২কন্যা সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গ্রনাগ্রাহী রেখে যান। পূত্রদের মধ্যে হেলাল উদ্দিন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য। শেখ সালাহউদ্দিন জুয়েল খুলনা-২ আসনের সংসদ সদস্য। শেখ সোহেল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য। শেখ জালাল উদ্দিন রুবেল নৌপরিবহন মালিক গ্রুপের সহ-সভাপতি ও শেখ বেলাল উদ্দিন বাবু ব্যবসায়ী। দুই মেয়ে শেখ তাহমিনা মিনা, শেখ লুনা গৃহিনী। তার দৌহিত্র শেখ সারহান নাসের তন্ময় বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য।

বেগম রিজিয়া নাসেরের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন, শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ আজমল হোসেন মুক্তা, রায়েন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহজাহান বাদল জোমাদ্দার,সাধারণ সম্পাদক জালাল আহমেদ রুমী।
এছাড়াও শোক প্রকাশ করেছেন উপজেলা যুবলীগের আহ্বায়ক আসাদুজ্জামান মিলন, ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম জীবন।