তাসকিনের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ!

ক্রিকেট খেলাধুলা

আসন্ন ২০১৯ ইংল্যান্ড ক্রিকেট বিশ্বকাপের জন্য গতকাল মঙ্গলবার বাংলাদেশের ১৫ জনের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


বিজ্ঞাপন

এদিকে ইনজুরির কারণে বাংলাদেশের বিশ্বকাপ দলে জায়গা হয়নি পেসার তাসকিন আহমেদের। তার বদলে আবু জায়েদ রাহিকেই যোগ্য বলে ১৫ সদস্যের কাফেলায় ভিড়ায় নির্বাচকরা।

গতকাল ১৬ এপ্রিল মঙ্গলবার দল ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাতে গিয়ে কাঁদতে দেখা যায় তাসকিনকে। তার সেই কান্নার ভিডিও মুহুর্তেই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

আর তাতে ভক্তরা দাবি তুলে, বিসিবি ঘোরতর অন্যায় করেছে তাদের তারকার সঙ্গে। অন্তত তাসকিনকে আয়ারল্যান্ড সফরে দলের সঙ্গে রাখা যেত, এমনটাই অভিব্যক্ত ছিল তাদের। তাতে দলে সুযোগ পাওয়ার একটা সম্ভাবনাও তৈরি হত।

কিন্তু আজ ভেতরের যে খবর জানা গেল, সেটা খুবই ভয়ঙ্কর। দেশের প্রথম সারির এই অনলাইন নিউজ পোর্টালের বিশেষ প্রতিবেদনে উঠে এসেছে বিশ্বকাপ দলে জায়গা পেতে লবিং করেছেন তাসকিন আহমেদ।

জানা গেছে, বিশ্বকাপ দলে নিজের জায়গা পেতে অনুরোধ-উপরোধ যা করার-সবই করেছেন তাসকিন। মোবাইলে ক্ষুদে বার্তা পাঠিয়েও তিনি মন গলানোর চেষ্টা করেছেন প্রধান নির্বাচক থেকে শুরু করে প্রভাবশালী বোর্ড পরিচালকদের।

এমনকি আরও জানা গেছে, বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনকেও ক্ষুদে বার্তা পাঠিয়েছিলেন তাসকিন। ওই নিউজ পোর্টালের প্রতিবেদককে বিষয়গুল নিশ্চিত করেছে বিসিবির একাধিক কর্মকর্তা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *