চট্টগ্রাম বোয়ালখালীর প্রবাসীর পরিবারের ওপর সন্ত্রাসীর হামলায় গ্রেফতার ১

সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের বোয়ালখালী পশ্চিম কধুরখীল পৌরসভার ২নং ওয়ার্ডে সন্রাসী ও ভুমিদুস্যরা পরিকল্পিত ভাবে প্রবাসী মোঃ ফারুক সহ তার পরিবারে ওপর সন্তাসীর হামলা হয় বলে জানা গেছে। আরো জানা যায়, দীর্ঘদিন যাবত বাড়ীভিটা ও পৈত্রিক সম্পওি জবর দখলের চেষ্টায় আছে বলে স্হানীয় সুত্রে জানা যায়। সীমানা দেওয়াল দেওয়ার ঘটনা কেন্দ্র করে বহিরাগত ভাড়াটিয়া সন্রাসী দিয়ে প্রবাসী রেমিডেন্স যোদ্ধ মোঃ ফারুক ও তার ছোট ভাই মোঃ খোরশেদ সহ উভয়কে হত্যার উদ্দেশ্যে এলোপাতারী চাপাতি দিয়ে মারধর রক্তাক্ত জখম বলে জানা যায়, আহত ব্যাক্তি(১) মোঃ ফারুক (২) মোঃ খোরশেদ মারধর ও রক্তাক্ত জখম করেছে বলে থানার অভিযোগ সুত্রে জানা গেছে।
আহতদের স্থানীয় জনগন উদ্ধার করে বোয়ালখালী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা জন্য প্রেরন করছে খবর পাওয়া গেছে। আহত ব্যাক্তির অবস্হা খারাপ দেখা দিলে বোয়ালখালী স্বাস্হ্য কমপ্রেক্ম চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে আহত মোঃ ফারুক ও মোঃ খোরশেদ কে দ্রুত উন্নত চিকিৎসারর জন্য প্রেরন করেন।
আরো জানা যায়,ঘটনাটি ঘটেছে ২৫শে নভেম্বর,২০২০ইং বেলা ১২ টায় আহত মোঃ ফারুকের বসতঘরের উঠানে। এ ঘটনায় আহত প্রবাসী ব্যাক্তি মোঃ ফারুকের সহধর্মী রোকেয়া বেগম বাদী হয়ে একই বাড়ির মোঃ মিজান(৩০) পিতা মোঃ নাজের(২) মোঃনাজের (৫০) পিতা ফয়জুল আহমদ (৩) মোস্তাফির(২৫)(৪)মোঃ মাহফুজ(২২) উভয়ের পিতা মোঃ নাজের (৫) শামীমা আকতার (৩৫) স্বামী মোঃ ইউনুছ সর্ব সাং উওর গোমদন্ডী ০২নং চৌধুরী পৌরসভা সহ অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে বোয়ালখালী থানায় অভিযোগ দায়ের সুত্রে জানা যায়। আরো খবর পাওয়া গেছে প্রবাসী মোঃ ফারুকের পরিবার সহ চরম নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছে বলে তিনি জানান। এব্যাপারে বোয়ালখালী ৮ আসনের মাননীয় সাংসদ, উপজেলা নির্বাহী অফিসা,বোয়ালখালীর পুলিশ প্রশাসন সহ উর্ধতন পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন মামলা বাদীনি রোকেয়া বেগম। অভিযোগ তদন্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম বলেন ওসি সাহেবের নির্দেশে তদন্ত চলছে দোষী ব্যাক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
ছবির ক্যাপশনঃ চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতাল থেকে তোলা।


বিজ্ঞাপন