টেকনাফে দু’পক্ষের গোলাগুলিতে নিহত:১

সারাদেশ

হাবিবুল ইসলাম হাবিব, টেকনাফ: টেকনাফ উপজেলা হোয়াইক্যং ইউনিয়নের পাহাড়ী জনপদে মাদক কারবারী দু’পক্ষের গোলাগুলিতে এক মাদক কারবারী ও সেবীর মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এলজি, কার্তুজ, খোসা ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।


বিজ্ঞাপন

জানা যায়, ২০এপ্রিল ভোররাতে মাদক কারবারী দু’গ্রুপের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনায় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় আব্দুর রহমানের পুত্র, খুচরা মাদক ব্যবসায়ী শাহাবুদ্দিন (৩২) এর রক্তাক্ত ও গুলিবিদ্ধ মৃতদেহসহ ২টি দেশীয় তৈরী এলজি, ৭রাউন্ড তাজা কার্তূজ, ৯টি খালী খোসা ও ২হাজার ৪শ পিস ইয়াবা উদ্ধার করে। মৃতদেহটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার অপারেশন অফিসার রাকিবুল ইসলাম খান জানান, ভোররাতে উক্ত এলাকায় মাদক ও সন্ত্রাসী দু’গ্রুপের মধ্যে গুলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তারা পাহাড়ে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল হতে দেশীয় এলজি,তাজা বুলেট, খোসা ও ইয়াবা উদ্ধার করে। মৃতদেহ পোস্ট মর্টেমের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। এই ব্যাপারে তদন্ত স্বাপেক্ষ একটি মামলার প্রস্তুতি চলছে।

এদিকে স্থানীয় একাধিক সুত্রের দাবী নিহত মাদক কারবারী শাহাব উদ্দিন এলাকায় প্রভাব বিস্তার করে প্রকাশ্যে খুচরা মাদক বিক্রি ও দল বেঁধে সেবন করে আসছিল।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *