বরিশালের নবাগত হিরো মাসুদ খান

বরিশাল

তুফান মাজহার খান: ছোটবেলা থেকেই মিডিয়ার প্রতি ভালোবাসা। পারিপার্শ্বিক অবস্থা, ব্যস্ততা সবমিলিয়ে আজকের হিরো মাসুদ খান অনেকটা ব্যস্ত সময়ই পার করছেন। ভোলার অজপাড়াগাঁয়ে তার জন্ম। সেখানেই বেড়ে ওঠা। বর্তমানে একটি সরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন।


বিজ্ঞাপন

পাশাপাশি মিডিয়াতে নিয়মিত কাজ করছেন হিরো মাসুদ খান। এম এম মাল্টিভিশনের ব্যানারে চরিত্রাভিনেতা, পরিচালক প্রকৌশলী মুনছুর আহমেদের হাত ধরেই মিডিয়াতে যাত্রা শুরু করেন তিনি। মিউজিক, ভিডিও, শর্টফিল্ম, বিজ্ঞাপন করে ব্যস্ত সময় পাড়ি দিচ্ছেন নবাগত সুদর্শন অভিনেতা হিরো মাসুদ খান । ইতোমধ্যে তুই আমার জানপাখি, আমার যা কিছু হারাবার, তুমি বলো না, একলা মানুষ, এই দুনিয়ার কিছু মানুষ স্বার্থপরসহ আরও অনেক গানে মডেলিং করে মানুষের মনে জায়গা করে নিয়েছেন হিরো মাসুদ খান।

এছাড়াও কবি, সাহিত্যিক, কলামিস্ট তুফান মাজহার খানের গল্প অবলম্বনে নির্মিত শর্টফিল্ম মিয়াভাই, অন্ধ ভালোবাসায় তার সুনিপুণ অভিনয়ে মানুষের মনে জায়গা করে আজকের হিরো মাসুদ খান সৃষ্টি হয়েছেন।তার বেশকিছু মিউজিক ভিডিও, শর্টফিল্ম, বিজ্ঞাপন মুক্তির অপেক্ষায়।অাসছে ঈদুল ফিতরের পর তুফান মাজহার খানের গল্প ও চিত্রনাট্য অবলম্বনে মুনছুর আহমেদের পরিচালনায় হিরো মাসুদ খানসহ আরও অনেক গুণী শিল্পীরা থাকবেন প্যাকেজ নাটক “প্রপোজাল ৪২০” তে। কোন এক স্যাটেলাইট টিভি চ্যানেলে প্রচারের অপেক্ষায়।হিরো মাসুদ খান আপনাদের দোয়া নিয়ে মিডিয়া জগতে অনেক দূর এগিয়ে যেতে চান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *