নওগাঁয় বিধবা ও স্বামী পরিত্যক্তা মহিলাদের মধ্যে ভাতা বিতরন

অন্যান্য এইমাত্র জীবন-যাপন রংপুর সারাদেশ

নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি
নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি ১৫০ জন বিধবা ও স্বামী পরিত্যক্তা মহিলাদের মধ্যে ভাতা বিতরন করা হয়েছে। এই সংগঠনের নিয়মিত কার্যক্রমের আওতায় জুন এবং জুলাই’১৯ এই দু’মাসের ভাতা প্রদান করা হয়েছে।

প্রধান দপ্তরে গতকাল বুধবার বেলা সাড়ে ১০টা থেকে এসব মহিলাদের মধ্যে ভাতা বিতরন করা হয়েছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমবায় অফিসার মোঃ সেলিমুল আলম শাহিন। নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির ম্যানেজিং কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ মাল্টিাপারপাস কো-অপারেটিভ সোসাইটি’র ব্যবস্থাপনা পরিচালক এম মাসুদ রানা। এ সময় প্রতিষ্ঠানের ডিজিএম মুকুল হোসেনসহ বিভন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

অনুষ্ঠানে যথারীতি ১৫০ জন বিধবা ও স্বামী পরিত্যক্তা মহিলাদের প্রত্যেককে প্রতিমাসে ৬২৫ টাকা হিসেবে দু’মাসের ১২৫০ টাকা করে মোট ১ লাখ ৮৭ হাজার ৫শ টাকা বিতরন করা হয়। উল্লেখ্য নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি দীর্ঘদিন থেকে বিধবা ও স্বামী পরিত্যক্ত এসব মহিলাদেও মধ্যে ভাতা বিতরন করে আসছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *