বদলে যাও বাংলাদেশ’র ঈদ সামগ্রী বিতরণ

অন্যান্য এইমাত্র সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : বদলে যাও বাংলাদেশ নামে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন বুধবার পিরোজপুর জেলার স্বরূপকাঠি উপজেলার আলকির হাট আরএ মাধ্যমিক বিদ্যালয়ে অসহায় ও হত দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , স্বরূপকাঠি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হক, সোহাগদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ, গুয়ারেখা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুব্রত কুমার ঠাকুর প্রমুখ।
সংগঠনের সভাপতি মো. আলাউদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি স্বরূপকাঠি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হক বলেন, বদলে যাও বাংলাদেশ নামে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন অসহায় ও হত দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করছে তা নিঃসন্দেহে ভালো ও মানবিক উদ্যোগ। এই সংগঠনটি সম্পূর্ণ নতুন সংগঠন। তরুনদের নিয়ে গঠিত এ সংগঠন নিজেদের উদ্যোগে যে কার্যক্রম গ্রহন করেছে তা প্রশংসনীয়। আমরা চাই তারা এই ধারাবাহিকতা ধরে রাখবে এবং ভবিষ্যতে সামাজের অসংগতি গুলো তুলে ধরবে ও মানবতার সেবায় সব সময় নিয়োজিত থাকবে। তিনি আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে যে সম্মানের জায়গায় নিয়ে গেছেন, মধ্যম আয়ের দেশে পরিনত করেছেন, যে ভাবে দরিদ্র, জঙ্গি, মাদকের হাত থেকে বাংলাদেশের পুরানো চেহারা পালটিয়ে ফেলেছেন। সেই একই ভাবে বদলে যাও বাংলাদেশ নামে সংগঠনটি তাদের ন্যায়, নিষ্ঠা ও পরিশ্রমের মাধ্যমে সমাজের কল্যানে কাজ করে যাবে। আমরা তাদের পাশে থাকবো সব সময়। প্রধান অতিথি অধ্যক্ষ শাহ আলম বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশকে দূর্নীতি, ক্ষুধা, দারিদ্র, জঙ্গি ও মাদক মুক্ত করার যে অঙ্গীকার নিয়ে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বাংলাদেশকে আমাদের প্রধানমন্ত্রী সম্পূর্ন বদলিয়ে ফেলেছেন তারই পথ অনুসরণ করে কিছু তরুন এই বদলে যাও বাংলাদেশ নামে সংগঠন করেছে। আমি তাদের সার্বিক সাফল্যে ও আরও বেশি সমাজের অসহায় ও হত দরিদ্র্যেদের জন্য কাজ করে যেতে পারে সেই কামনা করি। বিশেষ অতিথিরা বলেন, তাদের এই কার্যক্রম সমাজের মানুষকে অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাড়াতে আরও উদ্ভোধ্য করবে।
সংগঠনের সভাপতি আলাউদ্দিন বলেন, আমরা কোন ব্যবসায়িক উদ্যোশ্যে আসিনি। শুধুমাত্র আর্তমানবতার সেবায় কাজ করার জন্য কিছু দুঃস্থ, অসহায় ও হত দরিদ্র মানুষকে ঈদের সামগ্রী বিতরন করতে এসেছি। তাদের মুখে একটু হাসির জন্য আমাদের এই উদ্যোগ। আমাদের কয়েকজনের ক্ষুদ্র প্রয়াসে এ কার্যক্রম গ্রহন করেছি। আমরা সব সময় সমাজের অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাড়াতে পারি সে জন্য আপনাদের সার্বিক সহযোগিতা কমনা করছি। এতে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. সজিব হাসান, সহ-সভাপতি এসএম শাহ আলম, প্রচার সম্পাদক আকাশ আহমেদ, আলকির হাট আরএ মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমসহ প্রমুখ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *