বৃষ্টি হলেও এবার যানজট হবে না

অর্থনীতি এইমাত্র জাতীয়

নিজস্ব প্রতিবেদক : বৃষ্টি হলেও ঈদযাত্রায় সড়ক-মহাসড়কে যানজটের আশঙ্কা নেই বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘বৃষ্টি-বাদল হলে হয়তো কোথাও গাড়ির গতি কিছুটা ধীর হবে, কিন্তু যানজট সৃষ্টি হওয়ার আশঙ্কা এবার নেই।’


বিজ্ঞাপন

শনিবার রাজধানীর মহাখালী বাস টার্মিনালে ঈদে ঘরমুখো মানুষের অবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন ওবায়দুল কাদের।

গত কয়েকদিনের গরমের ভোগান্তির পর আজ ভোর থেকেই রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টিপাত হয়েছে। এতে নগরজীবনে কিছুটা স্বস্তি এলেও অনেক জায়গায় জমে থাকা পানির কারণে মানুষকে ভোগান্তি পোহাতে হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আমি আশা করি, ঈদ পর্যন্ত স্বস্তিদায়ক যাত্রা অব্যাহত থাকবে এবং ঈদের পরেও মানুষ কর্মস্থলে ফিরে আসবে, কোনো অসুবিধা নেই। এবার রাস্তা ভালো, রাস্তার কারণে মহাসড়কে যানজটের কোনো কারণ নেই। বৃষ্টি-বাদল হলে হয়তো কোথাও গাড়ির গতি কিছুটা ধীর হবে, কিন্তু যানজট সৃষ্টি হওয়ার আশঙ্কা এবার নেই।’

ঈদকে কেন্দ্র করে সড়কে চাঁদাবাজির প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘চাঁদাবাজির ব্যাপারে সতর্ক করা হয়েছে। এখন পর্যন্ত আমার কাছে চাঁদাবাজির কোনো অভিযোগ আসেনি।’ এছাড়া কারো কোনো অভিযোগ থাকলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে বলে জানান সেতুমন্ত্রী।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *