রাজধানীর মিরপুরে ডায়মন্ড আবাসিক হোটেলে যুবকের মরদেহ উদ্ধার

অন্যান্য অপরাধ আইন ও আদালত জাতীয় জীবন-যাপন ঢাকা রাজধানী

 

এসএমআর শহিদ : রাজধানীর মিরপুরে দারুসসালাম থানাধীন মিরপুর-১ নম্বরস্থ হযরত শাহ্ আলী মহিলা কলেজ মার্কেটের সামনে শমশের মার্কেটস্থ ডায়মন্ড আবাসিক হোটেলে দেলোয়ার হোসেন দেলু (৩৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে দারুসসালাম থানা পুলিশ।
জানা গেছে, শুক্রবার সকাল ১১.৩০ মিনিটের দিকে স্বামী স্ত্রী পরিচয়ে দুজন নারী-পুরুষ হোটেলের ২১৫ নম্বর রুমে অবস্থান করেন।


বিজ্ঞাপন

বিকেল ৪ টার দিকে ওই কথিত স্ত্রী নিচে একটু কাজ আছে উল্লেখ করে হোটেল কর্তৃপক্ষকে বলে সেখান থেকে সুকৌশলে পালিয়ে আসে। কিছুক্ষণ পর হোটেলের লোকজন ২১৫ নম্বর কক্ষটি খোলা পেয়ে রুমের ভেতরে প্রবেশ করে ওই যুবককে রুমের মেঝেতে পড়ে থাকতে দেখে।

তার শরীরে চেইনের জিপার খোলা অবস্থায় শুধুমাত্র একটি জিন্সের প্যান্ট ছিলো। আশপাশে কয়েকটি কণ্ডমের খালি প্যাকেট পড়ে থাকতে দেখা গেছে।
খবর পেয়ে দারুসসালাম থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ঘটনার সত্যতা স্বীকার করে দারুসসালাম থানা পুলিশের উপ পুলিশ পরিদর্শক (এসআই) আ. আলিম জানান, প্রকৃত ঘটনা কি, এই মূহুর্তে কিছুই বলা যাচ্ছে না। লাশটির ময়নাতদন্তের রিপোর্ট হাতে পৌছলে তারপরই বলা সম্ভব আসলে এটি অস্বাভাবিক মৃত্যু,আত্মহত্যা নাকি হত্যা।

এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্যে হোটের মালিক বেলাল হোসেন, তার ছোট ভাই সাইফুল, ম্যানেজার মনির হোসেন, হোটেলের স্টাফ শামীম ও রেজাউল হোসেন নামে মোট পাঁচজনকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। অজ্ঞাত কারনে হোটেল মালিক বেলালকে জিজ্ঞাসাবাদের জন্যে পুলিশি হেফাজতে রাখার কথা অস্বীকার করছে পুলিশ।

এবিষয়ে দারুসসালাম থানার ইন্সপেক্টর (তদন্ত) মাইনুল ইসলাম জানান, আমরা মৃতের সঠিক পরিচয় ও মৃত্যুর প্রকৃত কারন উদঘাটনের চেষ্টা করছি। এঘটনায় দারুসসালাম থানায় একটি নিয়মিত মামলা রুজুর প্রক্রিয়া চলছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *