আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে শ্রদ্ধা ও ভালোবাসা

রাজনীতি

নাজনীন আলম : আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে জানাই শ্রদ্ধা ও ভালোবাসা। নেতাকর্মীদের রক্ত মাংশ চিবিয়ে খাওয়াদের প্রতি রইলো তীব্র ঘৃণা ও প্রতিবাদ।


বিজ্ঞাপন

২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রতিষ্ঠাকালীন নেতৃবৃন্দসহ সকল প্রয়াত নেতাকর্মীর আত্মার মাগফেরাত কামনা করছি। বর্তমান সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও তার অনুগত সকল নেতাকর্মী, সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এবং দূর্দিনের বিশ্বস্ত কাণ্ডারীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করছি।

কিছু আওয়ামী লীগ নামধারী যারা দলের নিরীহ নেতাকর্মীদের রক্ত মাংশ চিবিয়ে খাচ্ছে এবং দলীয় ইমেজ নষ্ট হবার মত কার্যকলাপে লিপ্ত রয়েছে, তাদের প্রতি তীব্র ঘৃণা ও ক্ষোভ প্রকাশ করছি।

যারা দলীয় সুযোগ সুবিধা বঞ্চিত হয়েও নিজের পকেটের টাকায় আওয়ামী লীগের পক্ষে কাজ করেন এবং যারা অনলাইনে দলের প্রচারণায় সদা তৎপর থাকেন সেই সমস্ত নিবেদিতপ্রাণ ও ত্যাগী নেতাকর্মী এবং সমর্থকদের জানাই সংগ্রামী সালাম ও আন্তরিক শুভেচ্ছা।

দূর্নীতিবাজ, হাইব্রীড, টাউট-বাটপার এবং বিতর্কিতদের হাত থেকে আওয়ামী লীগ ও এর প্রকৃত নেতাকর্মীগন রক্ষা পাক- এটাই হোক প্রতিষ্ঠা বার্ষিকীর শপথ।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

লেখক : প্রেসিডিয়াম মেম্বার, বঙ্গবন্ধু ফাউন্ডেশন;
কার্যনির্বাহী সদস্য, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ