দুই মাসেও খোঁজ মেলেনি আইটি বিশেষজ্ঞ আতাউর রহমানের

অপরাধ আইন ও আদালত জাতীয় জীবন-যাপন

ইসমাঈল ইমু : শিল্পাঞ্চল এলাকা থেকে নিখোঁজ আইটি বিশেষজ্ঞ আতাউর রহমান শাহীনের (৩৮) খোঁজ মেলেনি দুই মাসেও। তার সন্ধানে দ্বারে দ্বারে ঘুরে সন্ধান পাচ্ছেননা স্ত্রী তানিয়া আক্তার। গত ২ মে রাত ৮টার দিকে কে বা কারা শাহীনকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। শাহীন বেঙ্গল গ্লাসের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার।
অপহৃতের স্ত্রী তানিয়া আক্তার বলেন, নিখোঁজের পরদিন গত ৩ মে সকালে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় জিডি করেন। ঘটনার পর পুলিশ আকিজ হাউজে গিয়ে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে। তারা মাইক্রোবাসটিকে শনাক্ত করার চেষ্টা করে। এরপরও খোঁজ না পেয়ে মামলা করে পরিবার।
তিনি বলেন, শাহীন বেঙ্গল গ্লাস কোম্পানিতে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার হিসেবে কর্মরত। এছাড়াও ৪ বছর ধরে তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ে (পিএমও) আইটি বিশেষজ্ঞ হিসেবে খন্ডকালীন চাকরি করতেন। স্বামীকে না পেয়ে তানিয়া জাতীয় সংসদের স্পিকার, স্বরাষ্ট্রমন্ত্রী, ডেপুটি স্পিকারসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করলেও কেউই শাহীনের নিখোঁজের বিষয়ে কোনো তথ্য দিতে পারেনি।
তানিয়া বলেন, তার স্বামীর কোন শত্রু ছিল না, অফিসে কারও সাথে সমস্যা ছিল না, রাজনীতিও করতো না। যারা তাকে তুলে নিয়ে গেছে তাদের চেহারা সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা গেছে। এরপরেও সন্ধান না মেলায় হতাশা প্রকাশ করেন তিনি। এ বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন তানিয়া।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *