লাইফ সাপোর্টে এরশাদ

জাতীয় জীবন-যাপন ঢাকা রাজধানী রাজনীতি সাস্থ্য

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেল ৪টা ১০ মিনিটে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।
জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এরশাদের শারীরিক অবস্থা নিয়ে সংবাদ সম্মেলন করেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের। তখন তিনি জানান, সিএমএইচের চিকিৎসকেরা দেশি-বিদেশি বিশেষজ্ঞের সঙ্গে আলাপ-আলোচনা করেই এরশাদের চিকিৎসা দিচ্ছেন। চিকিৎসকেরা মনে করলেই এরশাদকে বিদেশ নেওয়া হবে অথবা বিদেশ থেকে বিশেষজ্ঞ চিকিৎসক ডাকা হবে।
তিনি বলেন, সিএমএইচের চিকিৎসকদের সিদ্ধান্তেই সাবেক রাষ্ট্রপতি এরশাদের চিকিৎসা চলছে।
এসময় জি এম কাদের আরো বলেন, এরশাদের ফুসফুসের সংক্রমণ প্রত্যাশা অনুযায়ী কমছে না। প্রয়োজন অনুযায়ী কিডনি কাজ করছে না, এ কারণে তাঁর শরীরে কিছুটা পানি জমেছে। কিন্তু সিএমএইচের বিশেষজ্ঞ চিকিৎসকেরা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। এরশাদকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা।
শুক্রবার (৫ জুলাই) সারাদেশে মসজিদ মন্দিরে তার রোগমুক্তির জন্য দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে বলে ঘোষণা দিয়েছেন জিএম কাদের।
গত ২২ জুন থেকে ৯০ বছর বয়সী এরশাদ সিএমএইচে চিকিৎসাধীন আছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা এরশাদ। তিনি হিমোগে¬াবিন স্বল্পতা, ফুসফুসে সংক্রমণ ও কিডনির জটিলতায় ভুগছেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *