বরগুনায় রিফাত হত্যার রামদা উদ্ধার, গ্রেফতার আরও ১

অপরাধ আইন ও আদালত জীবন-যাপন বরিশাল সারাদেশ

বরগুনা প্রতিবেদক : বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকা-ে ব্যবহৃত রামদা উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে বরগুনা সরকারি কলেজের কলা ভবনের পেছনের পরিত্যক্ত ডোবা থেকে রামদা উদ্ধার করা হয়। আসামি রিফাত ফরাজীর দেয়া তথ্য অনুযায়ী রিফাতকে সঙ্গে নিয়ে এই রামদা উদ্ধার করে পুলিশ।
বরগুনার অতিরক্তি পুলিশ সুপার মো. শাহ্জাহান বলেন, রিফাত ফরাজী সাত দিনের রিমান্ডে রয়েছে। তার স্বীকারোক্তির ভিত্তিতে সোমবার সকালে রামদা উদ্ধার করা হয়। এদিকে রিফাত শরীফ হত্যাকা-ে জড়িত থাকার সন্দেহে সোমবার সকালে আরিয়ান সারা নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে রিফাত হত্যার ঘটনায় ১১ জনকে গ্রেফতার করা হলো।
গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা স্ত্রীর সামনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে রিফাত শরীফকে। এ ঘটনায় করা মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়। এ মামলায় এজাহারভুক্ত ১২ আসামির মধ্যে ৫ জনকে ও হত্যাকান্ডে জড়িত সন্দেহে আরও ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে ইতিমধ্যেই ৬ আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন এবং ৪ আসামি রিমান্ডে রয়েছেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *