যুবদল নেতার কারখানায় ভাংচুর

অপরাধ জাতীয় ঢাকা রাজধানী

নিজস্ব প্রতিবেদক : তুরাগ থানা যুবলীগের কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী রূপনগর থানা যুবদলের সহ-সভাপতি এ কে এম শাহাদাত হোসেনের তুরাগ থানার নয়নী চালায় অবস্থিত এম আর প্রিন্টার্স কারখানায় ব্যাপক ভাংচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
গত শনিবার বিকাল ৪টার দিকে এ ভাঙচুর চালানো হয় বলে এ কে এম শাহাদাত হোসেন জানান।
তিনি বলেন, ভাংচুরের সময় কারখানায় কর্মরত কর্মীগণ বাধা দিতে গেলে যুবলীগের অস্ত্রধারী সন্ত্রাসীরা তাদেরকেও মারধর করে। হামলার শিকার একজন কর্মীর অবস্থা আশঙ্কাজনক। এ বিষয়ে স্থানীয় থানায় অভিযোগ করতে গেলে থানা কর্তৃপক্ষ কোনো প্রকার অভিযোগ বা জিডি গ্রহণ না করে তাদেরকে থানা থেকে বের করে দেন বলেও অভিযোগ করেন শাহাদাত হোসেন।
এদিকে, উক্ত ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, রূপনগর থানার যুবদলের সহ-সভাপতি এ কে এম শাহাদাত হোসেনের রাজনৈতিক সফলতায় আওয়ামী লীগ ঈর্ষান্বিত হয়ে তার কারখানায় ভাংচুর চালিয়েছে। তাকে দেশ হতে উচ্ছেদের পায়তারা করছে। যা হীন মস্তিষ্কের পরিচয় এবং ন্যাক্কারজনক কাজ। সে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছে। নাগরিকের নিরাপত্তা দেয়া রাষ্ট্রের কাজ। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং এরসাথে জড়িতদের বিচার দাবি করছি। একই সাথে যুবদলের সহ-সভাপতি এ কে এম শাহাদাত হোসেনকে নিরাপত্তা দাবি করছি।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *