ইনশাআল্লাহ আমরা সিরিজে ফিরবো

ক্রিকেট খেলাধুলা জাতীয়

স্পোর্টস রিপোর্টার : শ্রীলঙ্কা সফরে বাজে হারে শুরু করেছে বাংলাদেশ। তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ৯১ রানের বড় ব্যবধানে হার। যদিও বিশ্বকাপের পর নিয়মিত কোচ ও বেশ কয়েকজন তারকা ক্রিকেটার ছাড়া এই সফর করেছে টাইগাররা। তবে পরের ম্যাচে জিতে সিরিজ সমতায় ফেরার আশা প্রকাশ করেছেন হেড কোচের দায়িত্ব পালন করা খালেদ মাহমুদ সুজন।
শনিবার দলের কোনো অনুশীলন ছিল না। তবে মাশরাফি বিন মর্তুজার ইনজুরির কারণে নেতৃত্বে থাকা তামিম ইকবালসহ কয়েকজন প্র্যাকটিসে এসেছেন।
প্রথম ম্যাচ হারা ও দ্বিতীয় ম্যাচ নিয়ে সাংবাদিকদের সুজন বলেন, ম্যাচ হারলে কারোরই ভালো লাগে না, ছেলেদেরও তেমনি ভালো লাগেনি। তবে আমাদের সুযোগ আছে। একটা ম্যাচ শেষ হয়েছে, আরও দুটি ম্যাচ বাকি আছে। অবশ্যই আমরা আজকের ম্যাচটা জিততে চাই। আমি বিশ্বাস করি আমাদের যোগ্যতা না থাকলে আমি উত্তরাটা দিতাম না। ইনশাআল্লাহ আমরা সিরিজে ফিরবো।
এদিকে দলের একাদশ নিয়ে সুজনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা সেরা একাদশটা বাছাই করেছি। আমি মনে করি এই ছেলেরাই আরও ভালো করতে পারে। পরিবর্তনের কথাটা আমরা এখনও চিন্তা করিনি। সবসময় পরিবর্তন যে ভালো হয় তা নয়, আবার ভালোও হয়। প্রথম ম্যাচে আমরা এটাকেই সেরা দল হিসেবে ভেবেছি এবং এই দলে বিশ্বাস রাখতে চাই। রোববার একই ভেন্যু কলম্বোয় দ্বিতীয় ওয়ানডেতে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *