‘পাসওয়ার্ড’ দিয়েই সিনেমা বানানোর ঢল শুরু হয়েছে

বিনোদন

বিনোদন ডেস্ক : গত ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‘পাসওয়ার্ড’ ছবি দিয়েই চলো সিনেমা বানাইয়ের ঢল শুরু হয়েছে- এরকম মন্তব্য করেছেন ঢাকাই চলচ্চিত্রের ‘কিং খান’ শাকিব খান। সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘আগুন’ সিনেমার মহরত অনুষ্ঠানে তিনি একথা বলেন।


বিজ্ঞাপন

বদিউল আলম খোকন পরিচালিত সিনেমায় প্রথমবারের মত শাকিব খানের সঙ্গে জুটি বেধে সিনেমায় পা রাখছেন নবাগত নায়িকা জাহারা মিতু।

শাকিব খান বলেন, চলচ্চিত্রের অনেকেই বলে থাকেন আমাদের চলচ্চিত্রের দিন ফুরিয়ে আসছে। এখন অবশ্য এটা কমেছে। অনেকেই বলেন আমাদের এটা নেই ওটা নেই। কিন্তু গত ঈদে আমার একটি সিনেমা এসেছিল নাম ‘পাসওয়ার্ড’। সিনেমাটি এত ব্যবসাসফল হয়েছে যে সেই থেকে এখন শুরু হয়েছে চলো সিনেমা বানাইয়ের ঢল।

অনুষ্ঠানে শাকিব খান ‘আগুন’ সিনেমার জন্য শুভকামনা জানিয়েছেন। সেই সঙ্গে আসন্ন পবিত্র ঈদুর আযহায় দেশ বাংলা মাল্টিমিডিয়ার ‘মনের মত মানুষ পাইলাম না’ সিনেমাটি সুপারহিট হবে বলে আশা প্রকাশ করেন।

এর আগে শাকিব খান মহরত অনুষ্ঠানে সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উপস্থিত হওয়ায় তাকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন।

নবাগত নায়িকা জাহারা মিতু বলেন, আমি শাকিব ভাইকে ধন্যবাদ জানাই! মেগাস্টার হওয়ার পরও তিনি আমাকে তার ছবিতে নতুন হিসাবে ওয়েলকাম জানিয়েছেন আসলে তিনি প্রশংসার দাবিদার।

মহরত অনুষ্ঠানে সিনেমাটির নায়ক, নায়িকা, পরিচালক, অভিনেতা, অভিনেত্রী ছাড়াও আরো উপস্থিত ছিলেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান, মুশফিকুর রহমান গুলজার, খোরশেদ আলম খসরু সহ সিনেমা সংশ্লিষ্টরা।

‘আগুন’ ছবিতে শাকিব খান ও জাহারা মিতু ছাড়াও আরো সিনেমাটিতে অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *