‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ চ্যাম্পিয়ন ফাহিম

বিনোদন

বিনোদন ডেস্ক : বাংলাদেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা। এতে ৬ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ী হয়েছেন মেহেদী হাসান ফাহিম। এবার যৌথভাবে প্রথম রানার আপ হন মাহাদী হাসান ও হানিফ। যৌথভাবে দ্বিতীয় রানার আপ হয়েছেন আহসান রাজ ও হামজা খান চৌধুরী।


বিজ্ঞাপন

গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে অনুষ্ঠিত হয় এক্সপোজার আয়োজিত এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

প্রতিযোগিতাটির মূল আয়োজনে প্রধান বিচারকের দায়িত্ব পালন করেন বুত্থান মার্শাল আর্টসের জনক, বজ্রপ্রাণ ধ্যান-সাধনা পদ্ধতির প্রতিষ্ঠাতা ড. ম্যাক ইউরি। এছাড়াও বিচারকের দায়িত্ব পালন করেছেন মডেল অভিনেতা সানজু জন, মডেল প্রিন্স এবং ওয়াল মার্ট’র ফ্যাশন ডিজাইনার আব্দুল্লাহ্ আল মামুন। উপস্থাপনায় ছিলেন আরজে সায়েম ও শ্রাবণ্য তৌহিদা।

‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘সারা বাংলাদেশ থেকে প্রায় ছয় হাজার প্রতিযোগী থেকে বিভিন্ন ধাপে সেরা দশজন বাছাই করা হয়। বিভিন্ন গ্রোমিং শেষে নানা প্রতিযোগিতার মধ্য দিয়ে মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত করা হয়। সেরা দশে ছিলেন আহসান রাজ, হানিফ, এ. রব, জয়তু চৌধুরী, মাহাদী হাসান ফাহিম, হামজা খান চৌধুরী, জুবায়ের খান, রাসেল আহম্মেদ, মেহেদী হাসান এবং সুজন ইসলাম।

মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ মেহেদী হাসান ফাহিম চলতি মাসের শেষ দিকে যাবেন ফিলিপাইনের ম্যানিলায়। সেখানেই ২৩ আগস্ট থেকে শুরু হবে ‘মিস্টার ওয়ার্ল্ড’-এর মূল পর্ব।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *