কেএমপির মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও গাঁজা সহ ৬ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

মামুন মোল্লা (খুলনা) ঃ খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ৭৫০ গ্রাম গাঁজা এবং ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৬ (ছয়) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশ নগরীর বিভিন্ন থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে। উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে যে সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়েছে তাদের নাম ও ঠিকানা যথাক্রমে, মোঃ আলামিন মোল্যা (৩৬), পিতা-মোঃ রফিকুল ইসলাম, সাং-বাঁশবাড়ীয়া আমতলা, থানা-বটিয়াঘাটা, জেলা-খুলনা; মোঃ মাহবুবুর রহমান (২৮), পিতা-মোঃ রাহাত আলী, সাং-তেঁতুলতলা মিয়াবাড়ী, থানা-বটিয়াঘাটা, জেলা-খুলনা, এ/পি সাং-খোরশেদ নগর রোড, থানা-সোনাডাঙ্গা মডেল, শেখ ইমরান হোসেন @পরাগ (৪৫), পিতা-মৃত: শেখ ইসমাইল হোসেন, সাং-পূর্ব বানিয়া খামার ১৮২ বি কে মেইন রোড, থানা-খুলনা, হযরত আলী লাদেন (২৩), পিতা-নেছার শেখ, সাং-হরিণটানা শিশু বাগান, থানা-লবণচরা, মোঃ আজাহার বিশ্বাস@ হাজের (৫২), পিতা-মৃত: আরশাদ আলী বিশ্বাস, সাং-পাবলা মধ্য কারিকর পাড়া, থানা-দৌলতপুর এবং মোঃ নুরু শিকদার (৪৪), পিতা-মোঃ আব্দুল হামিদ শিকদার, সাং-বকশিপাড়া, থানা-সোনাডাঙ্গা মডেল, খুলনা।

উল্লেখিত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ৭৫০ গ্রাম গাঁজা এবং ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে।
এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৫ টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী মামলা রুজু করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *