অবসরে যাচ্ছেন ১৫ সচিব

জাতীয় ঢাকা রাজধানী

নিজস্ব প্রতিবেদক : বর্তমান প্রশাসনের সচিব পর্যায়ের ১৬ কর্মকর্তাসহ প্রায় দেড় শতাধিক কর্মকর্তা চুক্তিভিত্তিক নিয়োগে রয়েছেন। এদের মধ্যে কমবেশি ১৫ জন সচিব আগামী ডিসেম্বরের মধ্যে অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাওয়ার কথা রয়েছে।
জানা গেছে, চলতি বছরের ডিসেম্বরের মধ্যে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান, সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সিনিয়র সচিব মো. সোহরাব হোসাইন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জুয়েনা আজিজ, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মফিজুল ইসলাম, ধর্ম সচিব মো. আনিছুর রহমান, জনপ্রশাসন সচিব ফয়েজ আহম্মদ, খাদ্য সচিব শাহাবুদ্দিন আহমদ, মৎস্য ও প্রাণিসম্পদ সচিব মো. রইছউল আলম ম-ল, পল্লী উন্নয়ন ও সমবায় সচিব মো. কামাল উদ্দিন তালুকদারের স্বাভাবিক অবসরে যাওয়ার কথা রয়েছে।
একই সময়ের মধ্যে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সচিব রৌনক জাহান, বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশন চেয়ারম্যান (সচিব) মো. সামছুর রহমান, সরকারি কর্মকমিশনের (পিএসসি) সচিব ওএন সিদ্দিকা খানম, বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যান (সচিব) জ্যোতির্ময় দত্ত এবং ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব অশোক কুমার বিশ্বাসও অবসরে যাবেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *