নওয়াপাড়া ইনস্টিটিউট এর ত্রি- বার্ষিক নির্বাচন সম্পন্ন

Uncategorized অন্যান্য

সুমন হোসেন, ( যশোর )ঃ যশোরের অভয়নগর উপজেলার স্বনাম ধন্য প্রতিষ্ঠান নওয়াপাড়া ইনিস্টিউটের ত্রি- বার্ষিক কার্যনির্বাহী সংসদ নির্বাচন ২০২২ সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ভোট গ্রহন শনিবার সকাল ৯ থেকে শুরু করে বিরতিহীন ভাবে বিকাল ৬.০০ পর্যন্ত উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে । এই নির্বাচনে ৩ টি পদে মোট ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন।
এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে দীলিপ কুমার সাহা, সহ- সভাপতি পদে মোবারক হোসেন সরদার, ইমদাদুল হক ইমু ও সাধারণ সম্পাদক পদে ফারুক হোসেন এবং সংরক্ষিত মহিলা আসনে লায়লা খাতুন নির্বাচিত হয়েছেন।
যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ২ জন, সংস্কৃতি সম্পাদক পদে ৩ জন এবং সদস্য পদে ১১ জন।
নির্বাচনে নওয়পাড়ার সর্বস্তরের মানুষ দলমত নির্বিশেষে আনন্দ ঘন পরিবেশে ভোট দিয়ে বেশিরভাগ সাধারণ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
সূত্র জানায়, নওয়াপাড়া ইনস্টিটিউট এর মোট ভোটার সংখ্যা ২ হাজার ৩ শ’ ৫৫ জন। এর মধ্যে ১ হাজার ৬ শ’ ৫৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

প্রতিদ্বন্দীদের মধ্যে যুগ্ম সাধারণ সম্পাদক পদে বি. এম. আব্দুস সালাম ও জিয়াউদ্দিন পলাশ, সাংস্কৃতিক সম্পাদক পদে ১ হাজার ৪৪ টি ভোট পেয়ে নির্বাচিত হয় জি. এম মনিরুজ্জামান মনি, সদস্য পদে নির্বাচিত হয় যথক্রমে, এ্যাডভোকেট রওশন কবির টুটুল হাঁস প্রতিকে-১,১৫৮ টি ভোট পেয়ে প্রথম। প্রিয়ব্রত ঘোস লিটন আম প্রতিকে-১,০২৮ টি ভোট পেয়ে দ্বিতীয়। আসাদুজ্জামান জনি ফুটবল প্রতিকে -৯৭৯ টি ভোট পেয়ে তৃতীয়। প্রসনজিত দাস সনজিত চেয়ার প্রতিকে -৯৪৭ টি ভোট পেয়ে চতুর্থ। আরাফাতুর রহমান ইরান বাঘ প্রতিকে -৯৩৫ টি ভোট পেয়ে পঞ্চম। বাকী উজ্জামান রানা মই প্রতিকে -৯০৮ পেয়ে ষষ্ঠ।
লিটন কুমার কুন্ডু লিটু বাই সাইকেল প্রতিকে -৮৩৭ টি ভোট পেয়ে সপ্তম। এবং বিশ্বজিৎ গুহ
মাছ প্রতিকে -৮২৩ টি ভোট পেয়ে অষ্টম নির্বাচিত হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *