যশোরে পুকুর থেকে এক ব‍্যাক্তির মরদেহ উদ্ধার

Uncategorized অন্যান্য

সুমন হোসেন, (যশোর) ঃ
যশোর জেলার সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের পদ্দবিলা গ্রামের আব্দুর রাজ্জাক নামের জৈনিক ব্যাক্তির পুকুর থেকে বরিশালের এক ব‍্যাক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসির সুত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার ২১ জুন, আনুমানিক সকাল ১০ টায় যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের যশোর – খুলনাগামী মহাসড়কের পদ্দবিলা নামক স্থানের পাশে একটি পুকুরে ভাসমান অজ্ঞাত ব্যাক্তির মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে সংবাদ দেয়। স্থানীয় থানা পুলিশের সহযোগিতায় মৃতদেহ টি পুকুরের পানি থেকে মাটিতে তোলা হয়।
এরপর যশোর ডিবি পুলিশ সহ একাধিক টিম পুকুর থেকে ভাসমান মরদেহ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন‍্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনার পর যশোর জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ জানিয়েছে, নিহত ব‍্যক্তির নাম রেজাউল করিম (৪০)। তিনি বরিশাল জেলার গৌরনদী উপজেলার টরকীরচর গ্রামের ইউনুচ বয়াতির ছেলে।
কোতয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মনিরুজ্জামান বলেন, হত‍্যা না আত্নহত‍্যা এখনো জানা যায়নি।তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রতিপক্ষরা তাকে পরিকল্পিতভাবে হত‍্যা করে ফেলে রেখে গেছে। তদন্ত চলছে, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *