পল্লবীতে র‍্যাবের অভিযানে ৩৬ বোতল বিদেশি মদ ও ৮৮১ ক্যান বিয়ার সহ ১ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ র‍্যাব ফোর্সেস ব্যাটালিয়ন (র‍্যাব) মাদকদ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতার সহ নেশার ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাব মাদক বিরোধী অভিযান জোরদার করেছে। এ ধরণের সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা তৎপর।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ২৬ জুন সকাল সাড়ে ৯ টার সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল পল্লবী থানাধীন বাউনিয়াবাদ এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে ৩৬ বোতল বিদেশী মদ, ৮৮১ ক্যান বিয়ার, ১ টি প্রাইভেটকার, ১ টি মোবাইল এবং ১ টি সীমকার্ডসহ নিন্মোক্ত ১ জন মাদক কারবারি’কে গ্রেফতার করতে সমর্থ হয়। গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ীর নাম ও ঠিকানা যথাক্রমে, মোঃ আবু নাসের (৩৫), জেলাঃ চাঁদপুর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী বেশ কিছুদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য বিদেশী মদ এবং বিয়ার ক্রয় করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ ও বিক্রয় করে আসছিলো।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *