বিজিবি মহাপরিচালক কর্তৃক রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি)-এর ২২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ও প্রীতিভোজে অংশগ্রহণ

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ, এসপিপি, এনএসডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি সোমবার ৪ জুলাই বিজিবি’র বিভিন্ন ইউনিটের অপারেশনাল, প্রশিক্ষণ ও প্রশাসনিক কার্যক্রম পরিদর্শনের অংশ হিসেবে বিজিবি’র রংপুর রিজিয়নের অধীনস্থ রাজশাহী সেক্টর সদর দপ্তর ও রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) পরিদর্শন করেন। পরিদর্শনকালীন বিজিবি মহাপরিচালক রাজশাহী ব্যাটালিয়নের কোয়ার্টার গার্ড সালাম গ্রহণ করেন এবং কোয়ার্টার গার্ডের সামনে একটি বৃক্ষ রোপণ করেন। এরপর বিজিবি মহাপরিচালক রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি)-এর ২২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ও প্রীতিভোজে অংশগ্রহণ করেন।

এরপর বিজিবি মহাপরিচালক রাজশাহী ব্যাটালিয়নস্থ সালেহা ইমারত মাল্টিপারপাস হলে সকল স্তরের বিজিবি সদস্যদের সাথে মতবিনিময় করেন এবং অপারেশনাল ও প্রশাসনিক বিষয়ে বিভিন্ন দিক-নির্দেশনা/প্রেষণা প্রদান করেন।

এছাড়া বিজিবি মহাপরিচালক রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি)-এর অধীনস্থ তালাইমারী বিওপি পরিদর্শন করেন এবং বিওপির সকল সদস্যের সাথে কুশলাদি ও শুভেচ্ছা বিনিময় করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *