চট্টগ্রামে র‍্যাবের অভিযানে কুখ্যাত ইয়াবা সম্রাট অক্সিজেন ভাই এবং তার সহযোগী ৭ হাজার পিস ইয়াবা সহ আটক

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন নয়ারহাট আবাসিক এলাকার ফয়সাল টাওয়ারের একটি ভাড়াটিয়া বাসার ভিতরে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করেছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার ৭ জুলাই ২ টা ৩০ মিনিটের সময় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্নিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী আসামী মোঃ সেলিম উদ্দিন (৫০), পিতা- মোঃ আবুল খায়ের, সাং- পশ্চিম রাউজান, থানা- রাউজান, জেলা চট্টগ্রাম এবং মোঃ ইসমাইল (৪২), পিতা- মৃত শরফত আলী, সাং- ঢেউয়া পাড়া, থানা- রাউজান, জেলা- চট্টগ্রাম’দের আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে উক্ত বাসার ফ্লাইবোর্ডের ওয়ারড্রফ হতে এবং বাসার নিচতলায় রক্ষিত মোটর সাইকেলের সীটের নিচ হতে আসামীদের নিজ হাতে বের করে দেয়া মতে মোট ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার হতে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা চট্টগ্রাম মহানগর ও চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২১ লক্ষ টাকা।

গ্রেফতার কৃত আসামীগণ এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *