সুনামগঞ্জের ছাতকে সমকাল প্রতিনিধিকে প্রাণনাশের হুমকি: থানায় জিডি

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কর্তৃক এক অভিযানে ছাতক পৌরসভার বাগবাড়ী এলাকা থেকে দুই হাজার ২শ’ পিচ ইয়াবা সহ গত ৩ জুলাই এক ব্যক্তিকে আটক করা হয়।

এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। এ বিষয়ে একটি সংবাদ প্রকাশ করায় ছাতক প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক, ছাতক রিপোটার্স ইউনিটির সদস্য সচিব ও দৈনিক সমকাল/উত্তরপূর্ব পত্রিকার ছাতক উপজেলা প্রতিনিধিকে শাহ মোহাম্মদ আখতারুজ্জামানকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় নিজের নিরাপত্তার বিষয়ে বুধবার রাতে ছাতক থানায় একটি সাধারন ডায়রী (নং-৩৬২) দায়ের করেন।

ইয়াবাসহ এক ব্যক্তিকে আটকের ঘটনায় গত ৪ জুলাই দৈনিক সমকালে সিলেট বিভাগের পাতায় ‘ইয়াবাসহ আটক’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

এই সংবাদের জেরে বুধবার সন্ধ্যায় ওই সাংবাদিককে তার মোবাইল ফোনে ০১৭৪২-০৪৫৭২৪ নম্বর থেকে একটি কল আসে। অজ্ঞাতনামা ওই নম্বর থেকে পরিচয় না দিয়ে মাদকের বিষয়ে সংবাদ প্রকাশ করায় তাকে অকথ্য-অশ্লীল ভাষায় গালিগালাজ করে প্রাণনাশের হুমকি দেয়।

এবিষয়ে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুর রহমান সাধারন ডায়েরীর বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *