চট্টগ্রামের ‘উপলব্ধি’ শিশু নিবাসে সিএমপি কমিশনার

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ গতকাল বুধবার ১৩ জুলাই, চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গী বাজার এলাকায় অবস্থিত ‘উপলব্ধি’ শিশু নিবাসের সদস্যদের সাথে সাক্ষাৎ করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাননীয় কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম।

সিএমপি কমিশনার এসময় ‘উপলব্ধি’র সার্বিক কার্যক্রম পরিদর্শন করেন। কমিশনার এসময় ব্যক্তিগত ও সিএমপি পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করেন।

সরকার অনুমোদিত সমাজসেবা মূলক একটি অরাজনৈতিক মানবিক প্রতিষ্ঠান ‘উপলব্ধি’। হারিয়ে যাওয়া, স্বজনহীন অসহায়, ঠিকানাবিহীন ভাসমান মেয়ে শিশুদের নিয়ে কাজ করে থাকে এই প্রতিষ্ঠান। সম্পূর্ণভাবে স্থানীয় হৃদয়বান ব্যক্তিদের আর্থিক সহযোগিতায় এটি পরিচালিত হয়।

এখানে থেকেই এই শিশুরা শহরের বিভিন্ন স্কুলে লেখাপড়া করে। শুধু লেখাপড়া ছাড়াও খেলাধুলা, নাচ, গান, চিত্রাংকন, আবৃত্তি, বিতর্ক ইত্যাদি প্রতিযোগিতায় তারা তাদের প্রতিভার স্বাক্ষর রাখতে সক্ষম হয়েছে।

এসময় সেখানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, উপলব্ধি’র সভাপতি এম সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জনাব ইজাবুর রহমান ‘উপলব্ধি’র সদস্য ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *