র‌্যাব- ৯ এর পৃথক অভিযানে ৫৭০ পিস ইয়াবা এবং ১০ কেজি গাঁজা সহ ৩ জন গ্রেফতার

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর মাদক বিরোধী দুটি অভিযানে এসএমপির কোতয়ালী ও হবিগঞ্জের মাধবপুর থানাধীন এলাকা থেকে ৫৭০ পিস ইয়াবা এবং ১০ কেজি গাঁজা উদ্ধার’সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, ব্যাটালিয়ন সদর ক্যাম্প, সিলেট এর একটি আভিযানিক দল গত ১৭ জুলাই, এসএমপি-সিলেটের কোতয়ালী থানাধীন এলাকা থেকে অভিযান পরিচালনা করে ৫৭০ পিস ইয়াবা’সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা সিলেট জেলার বালাগঞ্জ থানার নবীনগর এলাকার বাসিন্দা মৃত শশধর রঞ্জন দেবের পুত্র সত্রাজিৎ দেব (৪১) ও এসএমপির কোতয়ালী থানার শাহী ঈদগাহ এলাকার বাসিন্দা মৃত ফজলুর রহমান এর পুত্র মোঃ রাসেল আহমদ (৩৯)। দিনের অপর এক অভিযানে শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জ এর অভিযানে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজা উদ্ধার’সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তি সিলেট জেলার গোয়াইনঘাট থানার জারিকলকান্দি এলাকার বাসিন্দা আব্দুল খালিক এর পুত্র রহমত আলী (২০)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের অবৈধ মাদক ব্যবসার সাথে সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া যায়। মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।
পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত সংশ্লিষ্ট থানা দুটিতে হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *