নড়াইলে বর্ণাঢ্য আয়োজনে জেলা ছাত্রলীগের বাষিক সম্মেলন অনুষ্ঠিত ,কে হচ্ছে ছাত্রলীগের কর্ণধর

Uncategorized রাজনীতি

মো:রফিকুল ইসলাম,নড়াইলঃবর্ণাঢ্য আয়োজনে নড়াইল জেলা ছাত্রলীগের দ্বি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২১জুলাই) শহরের সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বরে দুপুরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।সম্মেলন উদ্বোধন করেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, নড়াইল জেলা আওয়ামী-লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু,নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এম সাজ্জাদ হোসেন, প্রচার সম্পাদক শফিকুল আলম রেজা,ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হল শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক নুসরাত নিলা। সম্মেলনে বাংলাদেশ ছাত্রলীগের উপ-তথ্য প্রযুক্তি সম্পাদক আব্দুল হামিদ, উপ-অর্থ সম্পাদক মো: আতিকুল ইসলাম,ছাত্রলীগ নেতা আরিফুজ্জামান হেলাল,হোসাইন আহম্মেদ শুভ,মেজবাহুল আলম মিশু, মেহেদী হাসানসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলন শুরুর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন ,প্রধান অতিথি মাহবুব উল আলম হানিফ এমপি, ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সংসদের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যসহ অতিথিবৃন্দ।

সম্মেলনে বক্তারা বলেন,জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে পড়ালেখার পাশাপাশি ছাত্রলীগ নেতা-কর্মীদের ত্যাগ স্বীকার করতে হবে। দলীয় কর্মীদের ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সুখে-দুখে পাশে দাঁড়াতে হবে। বাংলাদেশ ছাত্রলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড। আগামি দিনের বাংলাদেশ গড়বে তরুণ প্রজন্মরা। তরুণ প্রজন্মের মাঝে ছাত্রলীগের নীতি ও আদর্শ ছড়িয়ে দিতে হবে এবং তাদেরকে দেশ গড়ার কারিগরে পরিণত করতে হবে। আগামি নির্বাচনকে সামনে রেখে দেশে ষড়যন্ত্র শুরু হয়েছে। সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়িয়ে বাংলাদেশের সম্প্রীতি, উন্নতি ও অগ্রযাত্রাকে বাঁধাগ্রস্থ করতে একটি মহল অপতৎপরতা শুরু করেছে। ছাত্রলীগের নেতা-কর্মীরা এসব অপতৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়াবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমাদের ঐক্যবদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে এবং সম্মেলনে নড়াইল সদর উপজেলা, লোহাগড়া ও কালিয়া উপজেলা থেকে বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা যোগ দেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *