মধ্যরাতে ঘরে ঢুকে নারীদের ধারালাে অস্ত্রের মুখে জিম্মি করে দূর্ধর্ষ চুরি!

Uncategorized অপরাধ

অভয়নগর (যশাের) প্রতিনিধিঃ
অভয়নগরে মধ্যরাতে জানালার গ্রীল কেটে ঘরে ঢুকে পরিবারের সদস্যদের হাত পা-বেঁধে ধারালাে রামদা ঠেকিয়ে প্রাণনাশের হুমকি দিয়ে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করেছে মুখােশধারী হাফপ্যান্ট ও গামছা বাহিনী। যদিও পুলিশ এটিকে গ্রীল কাটা চুরি বলে দাবি করছে।

গতকাল মঙ্গলবার রাত আড়াইটার দিকে উপজেলার এক্তারপুর গ্রামের মৃত- আলহাজ্ব ইসহাক আলী তরফদারের বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় চােররা ড্রয়ার ভেঙ্গে নগদ ৪৫ হাজার টাকা ও ১৫ ভরি ওজনের স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। সকালে খবর পেয়ে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ এ কে এম শামিম হাসানের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পরে যশাের জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ভুক্তভােগী পরিবারের সদস্যরা জানায়, ৪/৫ জনের একদল দূর্বত্ত এ দূর্ধর্ষ কর্মকান্ডে অংশ নেয়। যাদের প্রত্যকের পরণে হাফপ্যান্ট, কােমর ও মাথায় গামছা বাঁধা ছিলাে।

এবং তারা সকলই মুখাশধারী বলে ভুক্তভােগী পরিবার জানায়। এ ঘটনার পর থেকে এক্তারপুর গ্রামসহ আশপাশের এলাকায় মুখাশধারী হাফপ্যান্ট ও গামছা বাহিনী আতঙ্ক বিরাজ করছে।

মৃত আলহাজ্ব ইসহাক আলী তরফদারের স্ত্রী খুরশীদা বেগম জানান, মধ্যরাতে আড়াইটার দিকে জানালার গ্রিল কেটে ৫ জন ব্যাক্তি ঘরের ভিতরে প্রবেশ করে। তার স্বামী ৩ বছর আগে মারা গেছেন। তিনি এক মেয়ে ও এক নাতিকে নিয়ে ওই বাড়িতে বসবাস করেন। রাত আড়াইটার দিকে ঘরের ভিতরে শব্দ হলে তাদের ঘুম ভেঙ্গে যায়।

এসময় ঘরে হাফপ্যান্ট পরিহিত, কােমরে ও মাথায় গামছা বাঁধা মুখাশধারী ৫ জন দূর্বত্ত তাদের দেশীয় ধারালাে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ ৪৫ হাজার টাকা ও ১৬ ভরি স্বর্ণালঙ্কার লুটে নিয়ে যায়। সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ ব্যাপারে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ এ কে এম শামিম হাসান বলেন, গ্রীলকাটা চোর চক্র জানালার গ্রীল কেটে ঘরে ঢুকে চুরির ঘটনা ঘটিয়েছে। তবে কি কি চুরি করেছে তা তদান্তের পর জানা যাবে। দূর্বত্তদের আটকে পুলিশি অভিযান চলছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *