পিবিআই প্রধান কর্তৃক কিশোরগঞ্জ জেলা অফিস পরিদর্শন ও অপরাধ সভায় অংশ গ্রহণ

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ পিবিআই কিশোরগঞ্জ এর অধিগ্রহণকৃত জমি এবং পিবিআই কিশোরগঞ্জ জেলা অফিস পরিদর্শন এবং কিশোরগঞ্জ জেলা পুলিশ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় অংশগ্রহণ করেন পিবিআই প্রধান অ্যাডিশনাল আইজিপি, বনজ কুমার মজুমদার বিপিএম (বার), পিপিএম।

এ উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার ২৬ জুলাই দুপুর অনুমান ৩ টার সময় পিবিআই প্রধান অ্যাডিশনাল আইজিপি, কুমার মজুমদার বিপিএম (বার), পিপিএম কিশোরগঞ্জ জেলা সার্কিট হাউজে উপস্থিত হন।
এ সময় তার সাথে সহধর্মিনী ডা. জয়া মল্লিক উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার), কিশোরগঞ্জ জেলার ডিসি’র পক্ষ হতে এনডিসি এবং পিবিআই কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ শাহাদাত হোসেন, পিপিএম এবং জেলা পুলিশের অতিঃ পুলিশ সুপার মোঃ মোস্তাক সরকার(প্রশাসন ও অর্থ), অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম (ক্রাইম এন্ড অপস্), অতিঃ পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী (ডিএসবি) এবং অতিঃ পুলিশ সুপার মোঃ আল আমিন হোসাইন (সদর সার্কেল) সহ আরো অন্যান্য পুলিশ কর্মকর্তারা কিশোরগঞ্জ জেলা সার্কিট হাউজে উপস্থিত থেকে মহোদয় সহ তাঁহার সহধর্মিনীকে রিসিভ করে শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময় শেষে পিবিআই প্রধান ও তার সহধর্মিনীকে সঙ্গে নিয়ে বিকাল সাড়ে ৩ টায় কবি চন্দ্রবতী মন্দির (সদর থানা), জঙ্গলবাড়ি দূর্গ/বারো ভূইয়াদের প্রধান ঈসা খাঁর দ্বিতীয় রাজধানী (করিমগঞ্জ) এবং পিবিআই কিশোরগঞ্জ এর অধিগ্রহনকৃত জমি পরিদর্শন শেষে ৬ টার সময় পিবিআই কিশোরগঞ্জ জেলা অফিস পরিদর্শন করেন। তিনি জেলার পিবিআই পুলিশ অফিসার ও ফোর্সদের সাথে ক্লুলেছ হত্যা মামলা ও গুরুত্বপূর্ণ মামলা সংক্রান্তে বিশেষ অপরাধ পর্যালোচনা সভায় অংশগ্রহন করে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

গত বুধবার ২৭ জুলাই, সকাল ৯ টায় তিনি মিঠামইন থানা এলাকায় রাষ্ট্রপতি’র বাসবভন সহ অষ্ট্রগ্রাম, ইটনা ও নিকলী থানার হাওড় এলাকা সমূহ পরিদর্শন করেন।
হাওড় এলাকা পরিদর্শন শেষে তিনি কিশোরগঞ্জ জেলার পুলিশ লাইনে জেলার পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, বিপিএম(বার) এর সভাপতিতে তদন্তকারী কর্মকর্তাদের সঙ্গে মামলা তদন্ত বিষয়ক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

এ সময় জেলা পুলিশ, সিআইডি, ডিবি, পিবিআই কিশোরগঞ্জ জেলা সহ এসআই(নিঃ) হতে তদূর্ধ্ব কর্মকর্তাগণের সাথে মামলা সংক্রান্তে আলোচনা করেন।

সন্ধা ৬ টার সময় তিনি কিশোরগঞ্জ জেলা সদরের কালী মন্দিন পরিদর্শন ও মন্দিরের সদস্যগণের সাথে মতবিনিময় করেন।

বৃহস্পতিবার ২৮ জুলাই, সকাল ৯ টার সময় কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানাধীন বিশিষ্ট চলচ্চিত্রকার সত্যজিত রায়ের পৈত্রিক বসত বাড়ি পরিদর্শন ও সাবেক আইজিপি বর্তমান কটিয়াদী, পাকুন্দিয়ার সংসদ সদস্য নূর মোহাম্মদ এর সাথে সাক্ষাৎ ও মত বিনিময় শেষে পিবিআই হেডকোয়ার্টার্স ঢাকার উদ্দেশ্যে কিশোরগঞ্জ জেলা ত্যাগ করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *