পিকআপ ভ্যানে ৮ কেজি গাঁজা! ২ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ রাজধানীর রামপুরা থানা এলাকা থেকে গাঁজা সহ ২ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা ওয়ারী বিভাগ ।
গ্রেফতারকৃতদের নাম- মোঃ ইয়াকুব আলী প্রকাশ চাঁন মিয়া ও মোঃ মেহেদী হাসান।
এসময় তাদের হেফাজত হতে ৮ কেজি গাঁজা ও মাদকদ্রব্য গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান উদ্ধারমূলে জব্দ করা হয়।

গতকাল সোমবার ১ আগস্ট, সন্ধ্যা ৬:১৫ টায় রামপুরা থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা ওয়ারী বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম। এ সংক্রান্তে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের টিম লিডার সহকারী পুলিশ কমিশনার মাহফুজুর রহমান গণমাধ্যম কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় একটি পিকআপ ভ্যানযোগে বিপুল পরিমাণ অবৈধ গাঁজা কুড়িল বিশ্বরোড হতে মৌচাকের দিকে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে রামপুরা থানার আবুল হোটেল সড়কের আনন্দ রেঁস্তোরার সামনে অস্থায়ী তল্লাশী চৌকি স্থাপন করে গাড়ি তল্লাশি করা কালে একটি পিকআপ ভ্যান (যাহার রেজিস্ট্রশন নম্বর- ঢাকা মেট্রো-ন-২০-২৪৬৭) থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় পিকআপ ভ্যান থেকে চাঁন মিয়া ও মেহেদীকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিরা সীমান্তবর্তী জেলা কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া থেকে বিভিন্ন কৌশলে গাঁজা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করতো।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রামপুরা থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান এ গোয়েন্দা কর্মকর্তা।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *