মৌলভীবাজার-এর আঞ্চলিক পাসপোর্ট অফিসের কর্মকর্তার বিরুদ্ধে গ্রাহকের পাসপোর্ট সেবা প্রদানের জন্য ঘুষ দাবি ও গ্রাহক হয়রানির অভিযোগ

Uncategorized আইন ও আদালত

 !! দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে মঙ্গলবার ৪ টি অভিযোগের বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে এবং ১ টি দপ্তরে অভিযান পরিচালনা করা সহ ৩ টি দপ্তরে পত্র প্রেরণ করা হয়েছে !!

নিজস্ব প্রতিবেদক ঃ আঞ্চলিক পাসপোর্ট অফিস, মৌলভীবাজার-এর কর্মকর্তার বিরুদ্ধে গ্রাহকের পাসপোর্ট সেবা প্রদানের জন্য ঘুষ দাবি ও হয়রানির অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার ২ আগস্ট দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, হবিগঞ্জ-এর উপ-পরিচালক কামরুজ্জামান এর নেতৃত্বে এবং উপ-সহকারী পরিচালক মোঃ মিজানুর রহমান চৌধুরী, মোঃ কামরুজ্জামান ও শাহীন কাওসারের সমন্বয়ে একটি অভিযান পরিচালনা করা হয়েছে। দুদক টিম সরেজমিনে মৌলভীবাজার আঞ্চলিক পাসপোর্ট অফিস পরিদর্শন করে।

অভিযান চলাকালে উক্ত পাসপোর্ট অফিসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সহকারী পরিচালক সহ আরও কয়েকজন কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে এবং অভিযোগ সংশ্লিষ্ট বিষয়ে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করা হয়েছে। এনফোর্সমেন্ট টিম এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কমিশন বরাবরে শীঘ্রই প্রতিবেদন দাখিল করবে।

এছাড়াও দুদক অভিযোগ কেন্দ্রে (হটলাইন-১০৬) আগত অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণপূর্বক কমিশনকে অবহিত করার জন্য ০৩টি দপ্তরে দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে পত্র প্রেরণ করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *