চট্টগ্রামের এম আবু ছালেহ’র মৃত্যুতে প্রধানমন্ত্রী সহ আওয়ামী লীগের পক্ষে শোক প্রকাশ

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এম আবু ছালেহ’র মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের শোক প্রকাশ। বাংলাদেশ আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথকভাবে শোকবার্তার মাধ্যমে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক গণপরিষদ সদস্য, ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এম আবু ছালেহ’র মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।
তাঁর মৃত্যুতে শোক জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক শোকবার্তায় বলেন, “ ছালেহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর আদর্শের একনিষ্ঠ অনুসারী এবং তার ঘনিষ্ঠ সহচর ছিলেন।
অত্যন্ত কর্মীবান্ধব এই বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা ছাত্রজীবনে চট্টগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছিলেন। শুদ্ধ রাজনীতির চর্চায় তিনি বর্তমান ও ভবিষ্যত প্রজন্মের নিকট স্মরণীয় এবং অনুকরণীয় হয়ে থাকবেন।”
ছাত্রজীবনে চট্টগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছিলেন তিনি। ১৯৬৬ সালের ছয় দফা আন্দোলনের প্রচারে বিভিন্ন এলাকায় বিলের মাঝে বাঁশের মাথায় মাইক বেঁধে বক্তৃতা করে লোক যোগাড় করতেন। বর্ষীয়ান এই নেতার প্রতি রইলো বিনম্র শ্রদ্ধা।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *