খুলনা রেঞ্জের জুন ও জুলাই ২০২২ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

মামুন মোল্লা (খুলনা) ঃ রবিবার ৭ আগস্ট জুন ও জুলাই মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।
ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার), ডিআইজি, খুলনা রেঞ্জ,বাংলাদেশ পুলিশ উক্ত সভায় সভাপতিত্ব করেন।

জুন ২০২২ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘কুষ্টিয়া’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ‘সদর সার্কেল, কুষ্টিয়া’ ও শ্রেষ্ঠ থানা হিসেবে ‘দৌলতপুর, থানা, কুষ্টিয়া’কে পুরস্কৃত করা হয়।

বেনাপোল পোর্ট থানার এসআই (নি.) মো: সোহেল রানা, বাগেরহাট সদর থানার এএসআই (নি.) মোঃ সোহাগ হোসেন শিকদার যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে পুরস্কৃত করেন ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার), ডিআইজি, খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ।

এরপর জুলাই ২০২২ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘কুষ্টিয়া’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ‘ক-সার্কেল যশোর’ ও শ্রেষ্ঠ থানা হিসেবে ‘কোতয়ালী থানা, যশোর’কে পুরস্কৃত করা হয়।

যশোরের কেশবপুর থানার এসআই (নি.) মো: আজিজুর রহমান, ঝিনাইদহ সদর থানার এএসআই (নি.) মোঃ ইব্রাহিম খলিলকে যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে পুরস্কৃত করেন ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার), ডিআইজি, খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ।

ডিআইজি সভায় উপস্থিত খুলনা রেঞ্জাধীন পুলিশ সুপারগণকে আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ এবং অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন।

এছাড়া খুলনা রেঞ্জের দশটি জেলায় গঠিত সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের (CCIC) মাধ্যমে নিয়মিতভাবে Cyber Patrolling করার উপর গুরুত্বারোপ করেন।

দুপুর সাড়ে ১২ টায় বদলী ও পদোন্নতিজনিত কারণে এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম, এডিশন্যাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) খুলনা রেঞ্জ, মোঃ নজরুল ইসলাম বিপিএম পিপিএম, এডিশন্যাল ডিআইজি (অপারেশনস্ এন্ড ক্রাইম) খুলনা রেঞ্জ, প্রবীর কুমার রায় পিপিএম(বার), পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত) নড়াইল, মুনতাসিরুল ইসলাম পিপিএম, পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত) ঝিনাইদহ, মোছা: তাসলিমা খাতুন, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত) আরআরএফ খুলনা, মোহাম্মদ জহিরুল ইসলাম পুলিশ সুপার মাগুরা, মোঃ জাহিদুল ইসলাম বিপিএম, পুলিশ সুপার চুয়াডাঙ্গা, মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার), পুলিশ সুপার সাতক্ষীরাগণকে ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায় সংবর্ধনা প্রদান করেন ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার), ডিআইজি, খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ।

আরআরএফ, খুলনায় কমান্ড্যান্ট (অতিঃডিআইজি) হিসেবে সদ্য যোগদানকৃত কর্মকর্তা নওরোজ হাসান তালুকদারকে ফুল দিয়ে বরণ করেন ডিআইজি খুলনা রেঞ্জ।

সভায় আরও উপস্থিত ছিলেন রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপারবৃন্দ, ইনসার্ভিস ট্রেনিং সেন্টারসমূহের কমান্ড্যান্ট(এসপি)বৃন্দ, পিবিআই, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, সিআইডি এবং নৌপুলিশ কর্মকর্তাবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *