বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ সোমবার ৮ আগষ্ট, বাংলাদেশ পুলিশ অডিটরিয়াম, রাজারবাগ, ঢাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. বেনজীর আহমেদ বিপিএম (বার), ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ।

মোহা: শফিকুল ইসলাম, বিপিএম (বার), পুলিশ কমিশনার, ডিএমপি এর সভাপতিত্বে অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক সৈয়দ আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে সিএমপি সদরদপ্তর হতে ভার্চুয়ালি যুক্ত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম(বার), পিপিএম(বার) ।

অনুষ্ঠানে কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সিএমপি স্কুল অ্যান্ড কলেজের বিজয়ী শিক্ষার্থীদের মাঝে আইজিপি’র পক্ষে পুরস্কার তুলে দেন সিএমপি কমিশনার।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সিএমপি স্কুল এন্ড কলেজের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published.