শরীয়তপুর ডামুড্যা থানা প্রাঙ্গনে অপরুপ সৌন্দর্যের নিদর্শন দৃষ্টিনন্দন ফুলের বাগান উদ্বোধন

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ শরীয়তপুর ডামুড্যা থানা প্রাঙ্গনে অপরুপ সৌন্দর্যের নিদর্শন একটি দৃষ্টিনন্দন ফুলের বাগান (দি পুলিশ গার্ডেন) উদ্বোধন করলেন এস. এম. আশরাফুজ্জামান, পুলিশ সুপার, শরীয়তপুর (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) ও কাজী আরিফা আশরাফ, সভানেত্রী, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) শরীয়তপুর, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।
জানা গেছে, শুক্রবার ১২ আগস্ট বিকাল সাড়ে ৫ টায় শরীয়তপুর ডামুড্যা থানা প্রাঙ্গনে অপরুপ সৌন্দর্যের নিদর্শন একটি দৃষ্টিনন্দন ফুলের বাগান (দি পুলিশ গার্ডেন) উদ্বোধন ও ফুলগাছ রোপন করলেন এস. এম. আশরাফুজ্জামান, পুলিশ সুপার, শরীয়তপুর (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) ও কাজী আরিফা আশরাফ, সভানেত্রী, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) শরীয়তপুর।

এ সময় উপস্থিত ছিলেন আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল), শরীয়তপুর, মোঃ রাজা ছৈয়াল, মেয়র, ডামুড্যা পৌরসভা, হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, সভাপতি, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগ, মোঃ জহিরউল্লাহ, অধ্যক্ষ, সরকারী আব্দুর রাজ্জাক কলেজ, ডামুড্যা, শরীয়তপুর, খাদিজা খানম লাভলী, মহিলা ভাইস চেয়রম্যান, ডামুড্যা উপজেলা, শরীয়তপুরসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মোঃ শরীফ আহমেদ, অফিসার ইনচার্জ, ডামুড্যা থানা, শরীয়তপুর।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *