অভয়নগর থানা পুলিশের আয়োজনে জাতীয় শোক দিবস উদযাপিত

Uncategorized অন্যান্য

সুমন হোসেন, (যশোর) ঃ
যশোর জেলার অভয়নগর থানা পুলিশের আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থাপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১৬ আগস্ট দুপুরে অভয়নগর থানা প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম শামিম হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ৮৮/যশোর-৪ আসনের সাংসদ রণজিৎ কুমার রায়।
অভয়নগর থানার ওসি তদন্ত মিলন কুমার মন্ডল’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব, অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব, যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) মুকিত সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মেসবাহ উদ্দিন, অভয়নগর থানা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও নওয়াপাড়া বাজার কমিটির সভাপতি গাজী নজরুল ইসলাম, নওয়াপাড়া পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ইব্রাহিম হোসেন বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান আখতারুজ্জামান তারু, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ রবিউল হাসান।

নওয়াপাড়া পৌরসভার সকল কাউন্সিলর বৃন্দ, উপজেলার সকল ইউপি চেয়ারম্যান ও মেম্বার, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ অভয়নগর থানা এলাকার সর্বস্তরের জন প্রতিনিধি ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ এবং এলাকাবাসী।
আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া শেষে সকলের মাঝে খাবার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *