ঝিকরগাছা স্ত্রীর দায়িত্ব কাধে নিয়ে সংবাদিক কে হুমকি দিলেন স্বামী : থানায় জিডি

Uncategorized আইন ও আদালত

সুমন হোসেন (যশোর) ঃ
যশোরের ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবাগত আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) এর দায়িত্ব নিজ কাধে নিয়ে সাংবাদিক আশরাফুজ্জামান বাবুকে মোবাইল ফেনের মাধ্যমে হুমকি দেওয়ায় স্বামীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি হয়েছে।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, গত দুদিন যাবৎ ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের ওয়ার্ডে বিদ্যুৎ সরবরাহ না থাকায় বিষয়টি জানতে আমি গত ১৮ আগস্ট রাত ৯টা ৩৪ মিনিটে হাসপাতালের আর এম ওর নিকট ফোন করে ৫৫ সেকেন্ড কথা বলে ঝিকরগাছার ঐতিহ্যবাহী সংগঠন সেবা সংগঠন নামে একটি স্বনামধন্য স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার ক্রাইম রিপোর্টার মোঃ আশরাফুজ্জামান বাবু। এরপর রাত ৯টা ৫৬ মিনিটে ০১৭১৬-১৭২৩৬১নং থেকে একজন অজ্ঞাত ব্যাক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও এর স্বামী পরিচয় দিয়ে আমি তার স্ত্রীকে কেনো ফোন করেছি জানতে চায়। দায়িত্বের খাতিরে তাকে ফোন করেছি জানালে আর যেন তার স্ত্রীকে ফোন না করি বলে আমাকে শাসায়। বিভিন্ন ধরনের উস্কানীমূলক কথা বলে। এছাড়াও হুমকি ধামকি মুলক কথাবার্তা বলে। এখন আমি আমার নিরাপত্তা নিয়ে শংকিত বোধ করছি আমার সঙ্গে দুর্ব্যবহার করে সংবাদকর্মী মোঃ আশরাফুজ্জামান বাবু। ঝিকরগাছা থানায় জিডি নং ৯১৬। তাং ১৯/০৮/২০২২ইং।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবাগত আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) এর স্বামী সুমন মাহমুদের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবাগত আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) এটা বড় পদ না। এই পদে আমার স্ত্রীকে দিতে চায়নি। অনেকে এই পদের বিষয়ে আমাকে অনুরোধ করায় তাকে দেওয়া হয়েছে। তিনি যখন আমার পরিবারের নিকট ফোন দিবেন তখন তো আমাকে তার বিষয়ে খোঁজখবর নিতে হবে। এটা তেমন কোনো বিষয় না। আমাদের মধ্যে কিছু ভূল বোঝাবুঝি। এটা তেমন কিছু না।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *