ক্যাসিনো কাণ্ডে ‘ফাঁসলো’ শাকিবের সিনেমা

বিনোদন বিবিধ

বিনোদন ডেস্ক : বহুল প্রতীক্ষিত ‘শাহেনশাহ’ একাধিকবার মুক্তির তারিখ ঘোষণা হলেও শেষ সময়ে এসে মুক্তির তারিখ স্থগিত করেছেন সিনেমাটির প্রযোজক। শোনা গিয়েছিলো কোরবানি ঈদে মুক্তি পাবে। কিন্তু হয়নি। এরপর চূড়ান্ত হলো আসছে ৪ অক্টোবর মুক্তি পাবে শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’। কিন্তু শনিবার জানা গেল, এই তারিখটিও পেছানো হয়েছে। ৪ অক্টোবর মুক্তি পাচ্ছে না ‘শাহেনশাহ’।


বিজ্ঞাপন

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান গণমাধ্যমে জানিয়েছেন, ‘পূজা উপলক্ষে ৪ অক্টোবর ‘শাহেনশাহ’ মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু দেশের চলমান ক্যাসিনো ইস্যুতে এখন মানুষ হলমুখী হবে না। সেটা ভেবেই ছবির মুক্তি পেছানো হয়েছে। নতুন তারিখ নির্ধারণ করে জানানো হবে।’

তিনি জানিয়েছেন, দেশে এখন রাজনৈতিক সংকট। একটা পরিস্থিতি পরিবেশ বিরাজমান। চারদিকে সরকারের শুদ্ধি অভিযান চলছে। এমন সময়ে বিগ বাজেটের সিনেমাটি মুক্তি দিয়ে ঝুঁকি নিতে চায় না শাপলা।

শাহেনশাহ কবে মুক্তি পাবে, আদৌ মুক্তি পাবেতো? প্রশ্নে সেলিম খান বলেন, আগামী রোজার ঈদে ‘শাহেনশাহ’ মুক্তি পাবে এটা ফাইনাল।

‘শাহেনশাহ’ ছবিতে শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে হাজির হবেন নুসরাত ফারিয়া। এছাড়াও ছবিটিতে দেখা যাবে নবাগতা রোদেলা জান্নাতকে। আরো রয়েছেন, মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি।

গেল বছর ৫ সেপ্টেম্বর ঢাকার অভিজাত হোটেলে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ’ ছবির মহরত অনুষ্ঠান। সবকিছু গুছিয়ে ২৩ অক্টোবর থেকে এফডিসিতে শুরু হয় ‘শাহেনশাহ’র নির্মাণ কাজ। কয়েকটি লোকেশনে শুটিং শেষে ১৯ ডিসেম্বর পূবাইলে শেষ হয় ছবির কাজ। এরপর ১২ মার্চ আনকাট সেন্সর ছাড়পত্র পায়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *