অভয়নগরে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিল

Uncategorized অন্যান্য

সুমন হোসেন, (যশোর) ঃ
অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌর আওয়ামী লীগ ও জাতীয় শিল্পাঞ্চাল শ্রমিক লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২৭ আগস্ট, বিকালে নওয়াপাড়া বাজারের শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই শোক সভা অনুষ্ঠিত হয়।

নওয়াপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম সরদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন ৮৮/যশোর-৪ আসনের সাংসদ রণজিৎ কুমার রায়। প্রধান বক্তার বক্তব্যে রাখেন জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জাতীয় শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি ফারাজী নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ও নওয়াপাড়া মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রবিন অধিকারী ব্যাচা, যশোর জেলা পরিষদের ১০ নং ওয়ার্ডের সদস্য শাহ্ মুরাদ আহমেদ, নওয়াপাড়া শ্রমজীবি সমন্বয় পরিষদের সভাপতি ইব্রাহিম হোসেন বিশ্বাস, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মিনারা পারভীন, নওয়াপাড়া পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিজান মোল্যা, উপজেলা যুব লীগের আহবায়ক তালিম হোসেন, চলিশিয়া ইউপি চেয়ারম্যান সানা আব্দুল মান্নান, সুন্দলী ইউপি চেয়ারম্যান বিকাশ রায় কপিল, পায়রা ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান বিশ্বাস সহ প্রমুখ। শোক সভা ও দোয়া মাহফিলের শেষে খাবার বিতরনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


Leave a Reply

Your email address will not be published.