মণিরামপুরে পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চিত হওয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

Uncategorized অপরাধ

মণিরামপুর প্রতিনিধি ঃ
পেশাগত দায়িত্ব পালনকালে যশোরের মণিরামপুরে সাংবাদিককে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মণিরামপুর প্রেসকাবের সম্পাদক মোতাহার হোসেন দুষ্টু গত মঙ্গলবার দুপুরে পেশাগত কারণে একটি তথ্যের জন্য মণিরামপুর থানায় এসআই আবু বক্করের কাছে যায়।
কিন্তু তথ্য না দিয়ে মোতাহার হোসেনকে-এসআই আবু বক্কার ও এসআই আলমগীর হোসেন বিনা কারণে অকথ্য ভাষায় গালিগালাজ সহ লাঞ্চিত করে। এরই প্রতিবাদে গত বুধবার বিকেলে মণিরামপুর প্রেসকাবের সামনে যশোর-সাতক্ষীরা মহাসড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মণিরামপুর প্রেসকাবের আয়োজনে সমাবেশে সংহতি প্রকাশ করে যশোর, খুলনা জেলা, কেশবপুর, অভয়নগর, ঝিকরগাছা উপজেলাসহ মণিরামপুরের আঞ্চলিক প্রেসকাবের সদস্যসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
মণিরামপুর প্রেসকাবের সভাপতি ফারুক আহমেদ লিটনের সভাপতিত্বে ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার মণিরামপুর উপজেলা প্রতিনিধি অধ্যাপক বাবুল আকতারের পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, প্রেসকাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, প্রতিষ্ঠাতা সদস্য নিছার উদ্দিন খান আযম, সিনিয়র সাংবাদিক সহকারী অধ্যাপক আব্বাস উদ্দিন, প্রেসকাবের সাবেক সভাপতি এস এম মজনুর রহমান, সহসভাপতি জি এম ফারুক আলম, ইলিয়াস হোসেন, সাংগঠনিক সম্পাদক এস এম সিদ্দিক, নির্বাহী সদস্য বোরহান উদ্দীন জাকির, রাজগঞ্জ প্রেসকাবের সভাপতি রবিউল ইসলাম রবি, সম্পাদক জসিম উদ্দীন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির নেতা ও এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার তারিকুল রায়হান, খুলনা বিভাগীয় আই সি টি সম্পাদক ও দৈনিক বর্তমান কথা যশোর ব্যুরো প্রধান মোঃ নাসিম রেজা, প্রেসকাবের সাবেক সহ-সভাপতি প্রভাষক নূরুল হক, যুগ্ম-সম্পাদক আসাদুজ্জামান রয়েল, দপ্তর সম্পাদক অশোক বিশ্বাসসহ যশোর, খুলনা জেলা, মণিরামপুর, কেশবপুর, ঝিকরগাছা উপজেলার বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ।

মানববন্ধনে বক্তারা আগামী ৭২ ঘন্টর মধ্যে সাংবাদিক লাঞ্চিতকারী এসআই আবু বক্কর ও এসআই আলমগীরকে মণিরামপুর থানা থেকে প্রত্যাহারসহ কার্যকর পদক্ষেপ গৃহীত না হলে কঠোর আন্দোলন কর্মসূচীর ঘোষনা দেওয়া হবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *