আইজিপি কাপ কাবাডি চ্যাম্পিয়নশিপ ২০২২’ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

Uncategorized খেলাধুলা

নিজস্ব প্রতিবেদক ঃ রবিবার ৪ সেপ্টেম্ব, বিকালে পিওএম পুলিশ লাইনস্, মিরপুর -১৪, কাবাডি গ্রাউন্ডে “আইজিপি কাপ কাবাডি চ্যাম্পিয়নশিপ ২০২২” এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ফাইনালে ঢাকা রেঞ্জ পুলিশ কাবাডি দলকে তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে ৩০-২৮ পয়েন্টের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ডিএমপি। খেলায় “বেস্ট প্লেয়ার এবং “ম্যান অফ দ্য টুর্নামেন্ট” হয়েছেন ডিএমপির শরীফ হোসেন। এছাড়াও বেস্ট রেইডার হয়েছেন ঢাকা রেঞ্জ কাবাডি দলের মিজানুর রহমান।

এই চ্যাম্পিয়নশিপে ডিএমপি, ঢাকা রেঞ্জ সহ ৪টি গ্রুপে মোট ১৫টি দল অংশগ্রহণ করেছে। খেলা সহ পুরো অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করেছে এটিএন নিউজ।

টুর্নামেন্ট শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি মোহাঃ শফিকুল ইসলাম, বিপিএম(বার), কমিশনার ডিএমপি, ঢাকা বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন।

বিজয়ী দলকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, ‘আইজিপি কাপ কাবাডি চ্যাম্পিয়নশিপ ২০২২’ এর ফাইনাল ম্যাচটি অত্যন্ত চমৎকার ও তীব্র প্রতিদ্বন্দিতাপূর্ণ হয়েছে। উভয় দলই সমানে সমানে লড়াই করেছে। খেলা শেষ হওয়ার পূর্ব মুহূর্তেও বোঝা যায়নি কোন দল জয়লাভ করবে। ঢাকা রেঞ্জ পুলিশ কাবাডি দল চমৎকার একটি দল।
বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারন সম্পাদক ও ‘আইজিপি কাপ কাবাডি চ্যাম্পিয়নশিপ-২০২২’ টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) তার বক্তব্যে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়, কর্মকর্তাসহ অংশগ্রহণকারী প্রতিটি দলের সদস্যদের ধন্যবাদ জানান। এসময় টুর্নামেন্টের স্পন্সর প্রতিষ্ঠানের সকলকে তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি এটিএন নিউজ চ্যানেলকে ফাইনাল খেলাটি সরাসরি সম্প্রচার করার জন্য বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ স্টাফ কলেজের সম্মানিত রেক্টর অতিরিক্ত আইজিপি খন্দকার গোলাম ফারুক, বিশেষ অতিথি হিসেবে আরোও উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান আইএফআইসি ব্যাংকের ডিএমডি ও হেড অফ ইন্টারন্যাশনাল ডিভিশন সৈয়দ মনসুর মোস্তফা এবং সাইফ পাওয়ারটেক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোঃ রুহুল আমিন সহ বাংলাদেশ পুলিশের বিভিন্ন পদমর্যাদার উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published.