নওয়াপাড়া সাব রেজিস্ট্রার সহ পাঁচজনের বিরুদ্ধে জমি জালিয়াতি’র মামলা

Uncategorized আইন ও আদালত

!! মামলা সূত্রে জানা গেছে, আসামিরা পরস্পর যোগসাজশে গত ৯ সেপ্টেম্বর ২১ তারিখে ৪৯৮৩ নং কবলা দলিলে দাতা হিসেবে বাদিকে সৃজন করে দলিল সম্পাদন করেন। ১ নং আসামির আর এস ১৮৫৫ নং খতিয়ানে আর এস ৪৬৪ দাগে ১৪ শতক জমি উল্লেখ পূর্বক রেজিস্ট্রি হয়েছে। কিন্ত এই জমিতে তার কোন স্বত্তা নেই। ২, ৩, ৪ ও ৫ নং আসামির সাথে যোগসাজশে এই দলিল রেজিস্ট্রি করেন। বিষয়টি জানতে পেরে বাদী হাফিজুর রহমান ১৫ জুলাই ২২ তারিখে দলিলের সার্টিফায়েড উঠানোর আবেদন করলে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা তা দেননি !!



অভয়নগর প্রতিনিধি ঃ
যশোরের অভয়নগর উপজেলা নওয়াপাড়া সাব রেজিস্ট্রার অজয় কুমার সাহা সহ পাঁচজনের বিরুদ্ধে জমি জালিয়াতির মামলা করা হয়েছে। যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (অভয়নগর) আদালতে মামলাটি করেছেন উপজেলার বাঘুটিয়া গ্রামের হাফিজুর রহমান।

আসামিরা যথাক্রমে, বাসুয়াড়ীর মেহেরুন্নেছা, হুমায়ুন শেখ, গোপীনাথপুর গ্রামের মৃত, আব্দুর রাজ্জাক মোড়লের ছেলে আরমান মোড়ল ও শুভরাড়া ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহাকারী কর্মকর্তা মুজিবার রহমান। মামলা নম্বর সি আর-৬০৫/২২। আদালত মামলাটি পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
মামলা সূত্রে জানা গেছে, আসামিরা পরস্পর যোগসাজশে গত ৯ সেপ্টেম্বর ২১ তারিখে ৪৯৮৩ নং কবলা দলিলে দাতা হিসেবে বাদিকে সৃজন করে দলিল সম্পাদন করেন। ১ নং আসামির আর এস ১৮৫৫ নং খতিয়ানে আর এস ৪৬৪ দাগে ১৪ শতক জমি উল্লেখ পূর্বক রেজিস্ট্রি হয়েছে। কিন্ত এই জমিতে তার কোন স্বত্তা নেই। ২, ৩, ৪ ও ৫ নং আসামির সাথে যোগসাজশে এই দলিল রেজিস্ট্রি করেন। বিষয়টি জানতে পেরে বাদী হাফিজুর রহমান ১৫ জুলাই ২২ তারিখে দলিলের সার্টিফায়েড উঠানোর আবেদন করলে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা তা দেননি।
অথচ ওই জমিতে ১নং আসামির রেকর্ড নেই। এরপর ২০ জুলাই ২২ তারিখে আইনজীবী আসামিদের প্রতি লিগ্যাল নোটিশ জারি করেন। এরপরেও আসামিরা ছিল নির্বিকার। বাদী সুবিচার নিশ্চিত করতে আসামিদের প্রতি ডাব্লিউ/এ ইস্যু করার আর্জি জানিয়েছেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *